Advertisement
১৯ মে ২০২৪
AIIMS Kalyani Recruitment 2023

এমস কল্যাণীতে বিভিন্ন বিভাগে টিউটর পদে চাকরির সুযোগ, নিয়োগ ইন্টারভিউয়ের মাধ্যমে

নিযুক্তদের মাসিক বেতনক্রম হবে ১৫,৬০০-৩৯,১০০ টাকা। সঙ্গে গ্রস পে বাবদ মিলবে ৫,৪০০ টাকা।

AIIMS Kalyani

এমস কল্যাণী। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ অগস্ট ২০২৩ ১৭:২৫
Share: Save:

কল্যাণীর অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সেস (এমস)-এ বিভিন্ন বিভাগে কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে সম্প্রতি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে প্রতিষ্ঠানের তরফে। নির্দিষ্ট মেয়াদের জন্য চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে প্রার্থীদের। নিয়োগ হবে ইন্টারভিউয়ের মাধ্যমে।

প্রতিষ্ঠানের অ্যানাটমি, বায়োকেমিস্ট্রি এবং কমিউনিটি মেডিসিন বিভাগের জন্য এই নিয়োগ। নিয়োগ হবে টিউটর (নন অ্যাকাডেমিক) পদে। মোট শূন্যপদ রয়েছে চারটি। প্রার্থীদের বয়স ৩০ বছরের মধ্যে হলে এর জন্য আবেদন জানাতে পারবেন। সংরক্ষিতদের জন্য ছাড় থাকবে। নিযুক্তদের মাসিক বেতনক্রম হবে ১৫,৬০০-৩৯,১০০ টাকা। সঙ্গে গ্রস পে বাবদ মিলবে ৫,৪০০ টাকা। চুক্তির ভিত্তিতে সর্বোচ্চ এক বছরের জন্য এই পদে কাজের জন্য নেওয়া হবে প্রার্থীদের।

এই পদের জন্য প্রার্থীদের কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে এমবিবিএস বা এমএসসি ডিগ্রি থাকা জরুরি। মেডিক্যাল ডিগ্রির বদলে হিউম্যান অ্যানাটমিতে এমএসসি এবং মেডিক্যাল বায়োকেমিস্ট্রিতে এমএসসি ডিগ্রি থাকলেও আবেদন জানানো যাবে অ্যানাটমি এবং বায়োকেমিস্ট্রি বিভাগে।

নিয়োগের ইন্টারভিউ হবে ১১ সেপ্টেম্বর সকাল ১০টা থেকে। প্রার্থীদের বিজ্ঞপ্তিতে উল্লিখিত স্থানে সমস্ত প্রয়োজনীয় নথি এবং বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র-সহ পৌঁছতে হবে সকাল ৯টায়। এর পর নথি যাচাই প্রক্রিয়া শুরু হবে সাড়ে ৯টা থেকে। আগ্রহীদের ইন্টারভিউয়ের দিন আবেদনমূল্য বাবদ জমা দেওয়া ১০০০ টাকা মূল্যের ডিমান্ড ড্রাফটের নথিও সঙ্গে রাখতে হবে। আবেদনমূল্যে ছাড় পাবেন সংরক্ষিত শ্রেণিভুক্তরা। নিয়োগ সংক্রান্ত শর্তাবলি এবং অন্যান্য তথ্যের জন্য প্রার্থীদের এমস কল্যাণীর ওয়েবসাইট দেখতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE