Advertisement
০১ মে ২০২৪
Andrew Yule Recruitment 2024

কল্যাণীতে কেন্দ্রীয় সংস্থা অ্যান্ড্রু ইউলে বিভিন্ন পদে চাকরির সুযোগ, শূন্যপদ ক’টি?

ম্যানেজার/ ডেপুটি ম্যানেজার পদে নিযুক্তদের গ্রেড অনুযায়ী বেতনক্রম হবে ৭০,০০০-২,০০,০০০ টাকা বা ৬০,০০০-১,৮০,০০০ টাকা প্রতি মাসে। এ ছাড়াও মিলবে অন্যান্য সুযোগসুবিধা।

AYCL

অ্যান্ড্রু ইয়ুল অ্যান্ড কোম্পানি লিমিটেড। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০২৪ ১৮:৩৪
Share: Save:

রাষ্ট্রায়ত্ত সংস্থা অ্যান্ড্রু ইয়ুল অ্যান্ড কোম্পানি লিমিটেড-এ বিভিন্ন পদে কর্মখালি। সম্প্রতি সেই মর্মে সংস্থার তরফে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। নদিয়া জেলার কল্যাণীতে সংস্থার ইঞ্জিনিয়ারিং বিভাগের জন্য এই নিয়োগ। সমস্ত পদেই কর্মীদের স্থায়ী ভাবে নিয়োগ করা হবে। এর জন্য শুধু মাত্র অনলাইনেই আবেদন জানানো যাবে।

সংস্থায় নিয়োগ হবে ম্যানেজার/ ডেপুটি ম্যানেজার (ডিজ়াইন), ম্যানেজার/ ডেপুটি ম্যানেজার (সেলস অ্যান্ড মার্কেটিং) এবং অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (পারচেজ়) পদে। সব মিলিয়ে শূন্যপদের সংখ্যা তিন। ম্যানেজার/ ডেপুটি ম্যানেজারের দু’টি পদ এবং অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার পদে আবেদনের জন্য প্রার্থীদের বয়স যথাক্রমে ৪২ এবং ৩৭ বছরের মধ্যে হতে হবে। অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার পদে নিযুক্ত ব্যক্তির বেতনক্রম হবে ৫০,০০০-১,৬০,০০০ টাকা প্রতি মাসে। অন্য দিকে, ম্যানেজার/ ডেপুটি ম্যানেজার পদে নিযুক্তদের গ্রেড অনুযায়ী বেতনক্রম হবে ৭০,০০০-২,০০,০০০ টাকা বা ৬০,০০০-১,৮০,০০০ টাকা প্রতি মাসে। এ ছাড়াও মিলবে অন্যান্য সুযোগসুবিধা।

প্রতি পদে আবেদনের জন্য শিক্ষাগত যোগ্যতা এবং পেশাদারি অভিজ্ঞতার পৃথক মাপকাঠি রয়েছে, যা মূল বিজ্ঞপ্তিতে বিশদ জানানো রয়েছে।

আগ্রহীদের সংস্থার ওয়েবসাইটে গিয়ে সমস্ত নথি-সহ আবেদন জানাতে হবে। আবেদনের শেষ দিন আগামী ১২ এপ্রিল। এর পর ইন্টারভিউয়ের মাধ্যমে সংশ্লিষ্ট পদগুলিতে কর্মীদের নিয়োগ করা হবে। নিয়োগের শর্তাবলি বিস্তারিত জানার জন্য সংস্থার ওয়েবসাইট দেখে নিতে হবে প্রার্থীদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE