Advertisement
০১ মে ২০২৪
BECIL Recruitment 2023

কেন্দ্রীয় সংস্থা বেসিলে উচ্চপদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি, কারা আবেদন করতে পারবেন?

সিনিয়র প্রজেক্ট ম্যানেজার এবং সিনিয়র ম্যানেজার পদে নিযুক্তদের পারিশ্রমিকের পরিমাণ হবে যথাক্রমে ৬৭,০০০ টাকা এবং ৫৪,৫০০ টাকা প্রতি মাসে।

BECIL

বেসিল। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ ডিসেম্বর ২০২৩ ১৯:১২
Share: Save:

রাষ্ট্রায়ত্ত সংস্থা ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেড (বেসিল)-এ দু’টি উচ্চপদে কর্মী প্রয়োজন। মঙ্গলবার সে সংক্রান্ত একটি নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে সংস্থার তরফে। নিয়োগ হবে চুক্তির ভিত্তিতে। এর জন্য আগ্রহীরা অফলাইনে তাঁদের আবেদনপত্র পাঠাতে পারবেন।

সংস্থায় নিয়োগ হবে সিনিয়র প্রজেক্ট ম্যানেজার এবং সিনিয়র ম্যানেজার পদে। দু’টি পদে শূন্যপদের সংখ্যাও দুই। সিনিয়র প্রজেক্ট ম্যানেজার পদে আবেদনের জন্য প্রার্থীদের বয়স হতে হবে ৪০ থেকে ৪৫ বছরের মধ্যে। অন্য পদটিতে আবেদনের জন্য বয়সের ঊর্ধ্বসীমা ধার্য করা হয়েছে ৩৫ বছর। প্রাথমিক ভাবে দু’টি পদেই প্রার্থীদের ছ’মাসের জন্য নিয়োগ করা হবে। এর পর তাঁদের কাজের ভিত্তিতে এই মেয়াদ বাড়ানো হতে পারে। সিনিয়র প্রজেক্ট ম্যানেজার এবং সিনিয়র ম্যানেজার পদে নিযুক্তদের পারিশ্রমিকের পরিমাণ হবে যথাক্রমে ৬৭,০০০ টাকা এবং ৫৪,৫০০ টাকা প্রতি মাসে।

সিনিয়র প্রজেক্ট ম্যানেজার পদের জন্য আবেদনকারীদের কোনও স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বিকম ডিগ্রি এবং সমতুল কোনও পদে ন্যূনতম ১০ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। যাঁদের এমকম ডিগ্রি থাকবে, তাঁদের নিয়োগের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে। একই ভাবে সিনিয়র ম্যানেজার পদের জন্যও যোগ্যতার ভিন্ন মাপকাঠি রয়েছে, যা মূল বিজ্ঞপ্তিতে বিশদ জানানো হয়েছে।

আগ্রহীদের বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য নথি বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায় পাঠিয়ে আবেদন করতে হবে। আবেদনের শেষ দিন আগামী ২৬ ডিসেম্বর। এর পর সংস্থার বাছাই এবং নিয়োগ কমিটির দ্বারা নির্বাচিত প্রার্থীদের উক্ত পদগুলিতে নিয়োগ করা হবে। এই বিষয়ে বিস্তারিত জানার জন্য প্রার্থীদের সংস্থার ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE