Advertisement
০২ মার্চ ২০২৪
CNCI Recruitment 2023

চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউটে রেডিয়োডায়াগনোসিস বিভাগে নিয়োগ, কোন পদে?

প্রার্থীদের বয়স ৩৭ বছরের মধ্যে এই পদে আবেদন জানাতে পারবেন। প্রতিষ্ঠানের নিয়ম মেনেই নিযুক্ত ব্যক্তির মাসিক বেতন ধার্য করা হবে।

Chittaranjan National Cancer Institute

চিত্তরঞ্জন ন্যশনাল ক্যানসার ইনস্টিটিউট (সিএনসিআই)। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ অগস্ট ২০২৩ ১৫:৫৩
Share: Save:

কলকাতার চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউট (সিএনসিআই)-এর হসপিটাল ইউনিটে চিকিৎসক নিয়োগ করা হবে। শুক্রবার সে সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে প্রতিষ্ঠানের তরফে। নিয়োগ হবে ইন্টারভিউয়ের মাধ্যমে। আগ্রহীদের আলাদা ভাবে আবেদন জানানোর প্রয়োজন পড়বে না।

প্রতিষ্ঠানের রেডিয়োডায়াগনোসিস বিভাগের জন্য এই নিয়োগ। নিয়োগ হবে সিনিয়র রেসিডেন্ট পদে। শূন্যপদ রয়েছে একটি। প্রার্থীদের বয়স ৩৭ বছরের মধ্যে হলে এই পদে আবেদন জানাতে পারবেন। প্রতিষ্ঠানের নিয়ম মেনেই নিযুক্ত ব্যক্তির মাসিক বেতন ধার্য করা হবে। এই পদে প্রাথমিক ভাবে ৪৪ দিনের জন্য নিয়োগ করা হলেও কাজের ভিত্তিতে এই মেয়াদ বাড়তেও পারে।

আবেদনের জন্য প্রার্থীদের কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে সংশ্লিষ্ট বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। একই সঙ্গে প্রয়োজন মেডিক্যাল কাউন্সিল অফ ইন্ডিয়া (এমসিআই)-র রেজিস্ট্রেশনও।

আগামী ৩০ অগস্ট দুপুর ১২টায় সিএনসিআইয়ের হাজরা ক্যাম্পাসে নিয়োগের ইন্টারভিউ হবে। প্রার্থীদের ওই দিন বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র, ১০০ টাকার ডিম্যান্ড ড্রাফট এবং অন্যান্য প্রয়োজনীয় নথি নিয়ে উপস্থিত হতে হবে। এই বিষয়ে বিস্তারিত তথ্যের জন্য প্রার্থীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইট দেখতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE