Advertisement
০১ মে ২০২৪
WB JRF Recruitment 2023

আইপিজিএমইআরের তরফে রাজ্য সরকারি বিভাগে কাজের সুযোগ, কারা আবেদন করবেন?

ইনস্টিটিউট অফ পোস্ট গ্র্যাজুয়েট মেডিক্যাল এডুকেশন অ্যান্ড রিসার্চ-এর তরফে জুনিয়র রিসার্চ ফেলো পদে অভিজ্ঞ ব্যক্তি প্রয়োজন। এই মর্মে একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

Institute of Post Graduate Medical Education and Research, SSKMH

ইনস্টিটিউট অফ পোস্ট গ্র্যজুয়েট মেডিক্যাল এডুকেশন অ্যান্ড রিসার্চ, এসএসকেএম হাসপাতাল। নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ অক্টোবর ২০২৩ ১২:১২
Share: Save:

রাজ্য সরকারি প্রতিষ্ঠানে কাজের সুযোগ। এই মর্মে ইনস্টিটিউট অফ পোস্ট গ্র্যাজুয়েট মেডিক্যাল এডুকেশন অ্যান্ড রিসার্চের (আইপিজিএমইআর) তরফে নিয়োগের একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তি অনুযায়ী, জুনিয়র রিসার্চ ফেলো হিসাবে রাজ্যের সায়েন্স অ্যান্ড টেকনোলজি অ্যান্ড বায়োটেকনোলজি বিভাগের একটি গবেষণা প্রকল্পে কাজ করতে হবে। সংশ্লিষ্ট পদের জন্য আইপিজিএমইআরের মাল্টিডিসিপ্লিনারি রিসার্চ ইউনিট (এমআরইউ)-এ ইন্টারভিউ নেওয়া হবে।

প্রকল্পের নাম, ‘ইনসাইটস ইনটু বি সেল ইমিউনিটি ইন ক্রনিক হেপাটাইটিস বি ভাইরাস ইনফেকশন’। সংশ্লিষ্ট প্রকল্পে সায়েন্স অ্যান্ড টেকনোলজি অ্যান্ড বায়োটেকনোলজি বিভাগের তরফে আর্থিক অনুদান দেওয়া হবে। মোট দু’বছরের জন্য চুক্তির ভিত্তিতে উল্লিখিত প্রকল্পে কাজ করতে হবে।

উল্লিখিত পদে জীবনবিজ্ঞানের যে কোনও শাখায় স্নাতকোত্তর প্রার্থীদের আবেদন গ্রহণ করা হবে। এ ছাড়াও আবেদনকারীদের ন্যাশনাল এলিজিবিলিটি টেস্ট (নেট) কিংবা গ্র্যাজুয়েশন অ্যাপটিটিউট টেস্ট (গেট)-এর মধ্যে যে কোনও একটি সর্বভারতীয় স্তরের পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে। ন্যূনতম ৬০ শতাংশ নম্বর থাকা বাঞ্ছনীয়।

মাসে ২৫ হাজার টাকা পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের জীবনপঞ্জি, শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র, অন্যান্য শংসাপত্র-সহ নির্দিষ্ট দিনে উপস্থিত থাকতে হবে। ৯ অক্টোবর বেলা ১১টা থেকে আইপিজিএমইআরের এমআরইউ-তে ইন্টারভিউটি নেওয়া হবে। আরও তথ্য জানতে প্রার্থীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE