Advertisement
০২ মে ২০২৪
KMC Recruitment 2023

কলকাতা পুরসভার তরফে কর্মী নিয়োগ, কোন পদের জন্য? বেতনই বা কত?

এক্সভি ফিন্যান্স কমিশন হেলথ গ্রান্ট ফর পলিক্লিনিকের অধীনে মোট সাত জনকে নেওয়া হবে এই পদে।

KMC

কলকাতা পুরসভা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ ডিসেম্বর ২০২৩ ১৭:৫২
Share: Save:

কলকাতা পুরসভার তরফে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পুরসভার ওয়েবসাইটে গেলেই পাওয়া যাবে বিজ্ঞপ্তিটি।

স্টাফ নার্স নিয়োগ করা হবে। এক্সভি ফিন্যান্স কমিশন হেলথ গ্রান্ট ফর পলিক্লিনিকের অধীনে মোট সাত জনকে নেওয়া হবে এই পদে। চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে প্রত্যেককে। প্রতি মাসে ২৫ হাজার টাকা করে বেতন দেওয়া হবে। আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে নার্সিংয়ে স্নাতক হতে হবে। ওয়েস্ট বেঙ্গল নার্সিং কাউন্সিলে প্রার্থীর নাম নথিভুক্ত থাকা দরকার। বাংলা ভাষা বলতে, লিখতে এবং পড়তে জানতে হবে। প্রার্থীর বয়স থাকতে হবে ৪০ বছরের মধ্যে। পরীক্ষা এবং ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থী বাছাই করতে হবে। তবে তার আগে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করা দরকার।

কী ভাবে আবেদন করবেন?

প্রথমে কলকাতা পুরসভার ওয়েবসাইটে যেতে হবে। হোমপেজ’ থেকে ‘রিক্রুটমেন্ট’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। সেখান থেকে আবেদনপত্র সংগ্রহ করে তা পূরণ করা প্রয়োজন। এর পর আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় জমা দিতে হবে। ১৫ থেকে ২২ ডিসেম্বরের মধ্যে জমা দেওয়া দরকার। সকাল ১১টা থেকে বিকেল ৪টে পর্যন্ত আবেদনপত্র জমা দিতে পারবেন আগ্রহীরা।

এই সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে কলকাতা পুরসভার ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE