Advertisement
০৭ মে ২০২৪
WB Govt Job Recruitment 2024

মুর্শিদাবাদ জেলার স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতিতে কর্মখালি, নিয়োগ কোন কোন পদে?

পদের ভিত্তিতে, প্রতি মাসে নিযুক্তদের পারশ্রমিক হবে ২৫,০০০ টাকা থেকে শুরু করে ৬০,০০০ টাকা পর্যন্ত।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ মার্চ ২০২৪ ১৯:৩৪
Share: Save:

মুর্শিদাবাদ জেলা স্বাস্থ্য এবং পরিবার কল্যাণ সমিতিতে কর্মী নিয়োগ করা হবে। সম্প্রতি সে সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে জেলার প্রশাসনিক ওয়েবসাইটে। কর্মীদের জাতীয় স্বাস্থ্য মিশনের অধীনে চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে। এর জন্য ইতিমধ্যেই অনলাইন আবেদন প্রক্রিরা শুরু হয়ে গিয়েছে।

জেলা স্বাস্থ্য এবং পরিবার কল্যাণ সমিতিতে নিয়োগ হবে সাইকিয়াট্রিক সোশ্যাল ওয়ার্কার, ক্লিনিক্যাল সাইকোলজিস্ট এবং মেডিক্যাল অফিসার পদে। মোট শূন্যপদের সংখ্যা ১০। সাইকিয়াট্রিক সোশ্যাল ওয়ার্কার এবং ক্লিনিক্যাল সাইকোলজিস্ট পদে আবেদনের জন্য প্রার্থীদের বয়স হতে হবে ২১ থেকে ৪০ বছরের মধ্যে। তবে মেডিক্যাল অফিসার পদে আবেদনের জন্য বয়সের ঊর্ধ্বসীমা ধার্য করা হয়েছে ৬৭ বছর। পদের ভিত্তিতে, প্রতি মাসে নিযুক্তদের পারশ্রমিক হবে ২৫,০০০ টাকা থেকে শুরু করে ৬০,০০০ টাকা পর্যন্ত।

সাইকিয়াট্রিক সোশ্যাল ওয়ার্কার পদের জন্য প্রার্থীদের কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে মাস্টার অফ সোশ্যাল ওয়ার্ক (এমএসডব্লিউ) এবং সাইকিয়াট্রিক সোশ্যাল ওয়ার্কে এমফিল থাকতে হবে। পাশাপাশি, অন্তত এক বছর কোনও স্বীকৃত প্রতিষ্ঠানে কাজের অভিজ্ঞতাও থাকতে হবে। অন্য পদগুলির জন্যও যোগ্যতার পৃথক মাপকাঠি ধার্য করা হয়েছে।

সমস্ত পদেই প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা, কাজের অভিজ্ঞতা এবং ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করে নিয়োগ করা হবে।

আগ্রহীদের রাজ্য স্বাস্থ্য দফতরের ওয়েবসাইটে গিয়ে সমস্ত নথি-সহ আবেদন করতে হবে। আবেদন জানাতে সংরক্ষিত এবং অসংরক্ষিত শ্রেণিভুক্তদের যথাক্রমে ৫০ এবং ১০০ টাকা জমা দিতে হবে। আবেদনের শেষ দিন ৩০ মার্চ। এই বিষয়ে বিস্তারিত জানতে সংশ্লিষ্ট ওয়েবসাইটে গিয়ে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE