Advertisement
২৪ মে ২০২৪
NIT Durgapur Recruitment 2024

এনআইটি দুর্গাপুরে কর্মখালি, কোন পদে নিয়োগ? বেতনই বা কত?

চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে এই পদে। প্রথমে এক বছরের জন্য কাজের মেয়াদ। পরে প্রয়োজন হলে মেয়াদ বাড়তে পারে।

এনআইটি দুর্গাপুর।

এনআইটি দুর্গাপুর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ ফেব্রুয়ারি ২০২৪ ১৪:৫৮
Share: Save:

দুর্গাপুরের ন্যাশনাল ইনস্টিটিউট অফ টেকনোলজি (এনআইটি)-তে রয়েছে চাকরির সুযোগ। সম্প্রতি প্রতিষ্ঠানের ওয়েবসাইটে এই সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

অ্যাডমিনিস্ট্রেটিভ বিভাগে স্পেশাল ডিউটি অফিসার নিয়োগ করা হবে। চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে এই পদে। প্রথমে কাজের মেয়াদএক বছর। পরে প্রয়োজন হলে মেয়াদ বাড়তে পারে। ‘পে লেভেল ১২’ অনুযায়ী বেতন মিলবে। ভারত সরকারের নিয়ম অনুসারে শিক্ষাকর্মীদের বেতনের উপরই নির্ধারিত হয়েছে সংশ্লিষ্ট পদের বেতন। আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে যে কোনও বিষয়ে স্নাতকোত্তর যোগ্যতা থাকা দরকার। তবে, সংশ্লিষ্ট বিভাগে অন্তত পাঁচ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে প্রার্থীর। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে। ১৬ মার্চ বেলা সাড়ে তিনটে থেকে শুরু হবে ইন্টারভিউ। প্রার্থীদের আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি সঙ্গে নিয়ে সকাল সাড়ে ৯টার মধ্যে বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় পৌঁছে যেতে হবে। তবে, তার আগে আবেদনের প্রক্রিয়া সম্পন্ন করা দরকার। তার জন্য প্রথমে এনআইটি দুর্গাপুরের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘কেরিয়ার’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি দেখতে পাওয়া যাবে। বিজ্ঞপ্তি থেকেই আবেদনপত্র ডাউনলোড করা যাবে। এ বার, বিজ্ঞপ্তিতে দেওয়া আইডিতে আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি মেল করা দরকার। আবেদনপত্র জমা দেওয়া যাবে ১৫ মার্চ পর্যন্ত।

এই সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে এনআইটি দুর্গাপুরের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE