Advertisement
০৬ মে ২০২৪
Cooch Behar Govt Jobs 2024

কোচবিহারের সরকারি হাসপাতালে কর্মখালি, কোন বিভাগে নিয়োগ? শূন্যপদ ক’টি?

রাজ্য স্বাস্থ্য দফতরের তরফে ওই প্রতিষ্ঠানে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ইন্টারভিউয়ের মাধ্যমে আবেদনকারীদের যোগ্যতা যাচাই করে নেওয়া হবে।

Govt job employee.

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ ডিসেম্বর ২০২৩ ১৪:৫৪
Share: Save:

রাজ্য সরকারি হাসপাতালে কর্মী নিয়োগ করা হবে। এই মর্মে রাজ্য স্বাস্থ্য দফতরের তরফে একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, কোচবিহারের মহারাজা জিতেন্দ্র নারায়ণ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে কর্মী নিয়োগ করা হবে। ওই হাসপাতালের আর্ট সেন্টারে ল্যাব টেকনিশিয়ান এবং স্টাফ নার্স পদে কর্মখালি রয়েছে। মোট শূন্যপদ দু’টি।

ল্যাব টেকনিশিয়ান পদে বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন (ইউজিসি) অনুমোদিত প্রতিষ্ঠান থেকে মেডিক্যাল ল্যাবরেটরি টেকনোলজিতে ব্যাচলের ইন সায়েন্স (বিএসসি) ডিগ্রি অর্জন করেছেন, এমন প্রার্থী নিয়োগ করা হবে। ওই বিষয়ে দু’বছরের ডিপ্লোমা করেছেন, এমন প্রার্থীকেও শর্তসাপেক্ষে নিয়োগ করা হবে। মাসিক বেতন ২১,০০০ টাকা।

স্টাফ নার্স পদে নার্সিংয়ে ব্যাচেলর ইন সায়েন্স (বিএসসি) ডিগ্রি অর্জন করেছেন, এমন প্রার্থী নিয়োগ করা হবে। এ ছাড়াও স্টেট নার্সিং কাউন্সিল অনুমোদিত প্রতিষ্ঠান থেকে জেনারেল নার্সিং অ্যান্ড মিডওয়াইফরি (জিএনএম) কোর্স সম্পূর্ণ করেছেন, এমন প্রার্থীকেও নিয়োগের ক্ষেত্রে বেছে নেওয়া হতে পারে। এই পদে নিযুক্তকেও প্রতি মাসে ২১,০০০ টাকা বেতন হিসাবে দেওয়া হবে।

আগ্রহীদের বয়স ৬০ বছরের মধ্যে হতে হবে। তাঁদের ডাকযোগে কোচবিহারের হাসপাতালের ঠিকানায় জীবনপঞ্জি, শিক্ষাগত যোগ্যতার নথি-সহ আবেদনপত্র জমা দিতে হবে। আবেদনপত্র চলতি বছরের ২৮ ডিসেম্বর থেকে ২০২৪-র ৬ জানুয়ারি পর্যন্ত গ্রহণ করা হবে। ১০ জানুয়ারি ইন্টারভিউয়ের মাধ্যমে বাছাই করা প্রার্থীদের যোগ্যতা নির্ণয় করা হবে। এই বিষয়ে সবিস্তার জানতে রাজ্য স্বাস্থ্য বিভাগের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE