Advertisement
০২ মে ২০২৪
RITES Limited Recruitment 2024

৭২টি শূন্যপদে কর্মী নিয়োগ কেন্দ্রীয় সংস্থা রাইটস লিমিটেডে, কোন কোন পদে চাকরির সুযোগ?

নিযুক্তদের মূল বেতন হবে ২৩,৩৪০ টাকা। এ ছাড়াও অন্যান্য খাতে ভাতা মিলবে।

RITES Limited

রাইটস লিমিটেড। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০২৪ ১৮:১৬
Share: Save:

কেন্দ্রীয় রেল মন্ত্রকের অধীনস্থ সংস্থা রাইটস লিমিটেডে একাধিক পদে কর্মী নিয়োগ করা হবে। এই মর্মে সম্প্রতি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে সংস্থার তরফে। সংস্থার বিভিন্ন ক্ষেত্রে কাজের দায়িত্ব থাকবে নিযুক্তদের। সমস্ত পদেই চুক্তিভিত্তিক নিয়োগ হবে। এর জন্য রবিবার থেকে শুরু হয়েছে অনলাইন আবেদন প্রক্রিয়া।

সংস্থায় নিয়োগ হবে অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (মেকানিক্যাল/ মেটালার্জি), অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (ইলেক্ট্রিক্যাল/ ইলেক্ট্রনিক্স), অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (সিভিল) এবং অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (আইটি/ সিএস) পদে। মোট শূন্যপদ রয়েছে ৭২টি। আবেদনকারীদের বয়স অনূর্ধ্ব ৪০ বছর হতে হবে। সংরক্ষিতদের জন্য ছাড় থাকবে। নিযুক্তদের বেসিক পে-র পরিমাণ হবে ২৩,৩৪০ টাকা। এ ছাড়াও অন্যান্য খাতে ভাতা মিলবে। শহরতলিতে নিযুক্তদের পারিশ্রমিক হবে ৪২,৪৭৮ টাকা প্রতি মাসে। উল্লিখিত পদগুলিতে প্রাথমিক ভাবে এক বছরের চুক্তির ভিত্তিতে কর্মীদের নিয়োগ করা হবে। এর পর প্রয়োজন অনুযায়ী এই মেয়াদ বাড়তে পারে।

বিভিন্ন পদে আবেদনের জন্য শিক্ষাগত যোগ্যতা ও কাজের অভিজ্ঞতার পৃথক মাপকাঠি ধার্য করা হয়েছে। যা মূল বিজ্ঞপ্তিতে বিশদ জানানো হয়েছে।

সমস্ত পদেই লিখিত পরীক্ষা এবং ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাইয়ের পর কর্মী নিয়োগ করা হবে। এর জন্য আগ্রহীদের সংস্থার ওয়েবসাইটে গিয়ে আবেদন জানাতে হবে। আবেদনের জন্য সংরক্ষিত এবং অসংরক্ষিতদের যথাক্রমে ৩০০ এবং ৬০০ টাকা জমা দিতে হবে। আবেদনের শেষ দিন আগামী ২২ এপ্রিল। নিয়োগের শর্তাবলি বিস্তারিত জানার জন্য প্রার্থীদের সংস্থার ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE