Advertisement
০২ মে ২০২৪
WB Govt Job Recruitment 2023

অ্যাটেনডেন্ট নিয়োগ করবে এসএন বোস ন্যাশনাল সেন্টার ফর বেসিক সায়েন্সেস, বেতন কত?

আবেদনের জন্য প্রার্থীর বয়স ১৮ থেকে ২৫ বছরের মধ্যে বয়স হওয়া দরকার। সংরক্ষিত বিভাগের প্রার্থীদের জন্য বয়সের ছাড় রয়েছে।

SN Bose National Center for basic sciences

এসএন বোস ন্যাশনাল সেন্টার ফর বেসিক সায়েন্সেস। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ ডিসেম্বর ২০২৩ ১৭:৫৭
Share: Save:

এসএন বোস ন্যাশনাল সেন্টার ফর বেসিক সায়েন্সেসে রয়েছে কাজের সুযোগ। সেই মর্মে প্রতিষ্ঠানের তরফে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

অ্যাটেনডেন্ট নেওয়া হবে। প্রতিষ্ঠানের সায়েন্স অ্যান্ড টেকনোলজি বিভাগের তরফে প্রকাশিত হয়েছে বিজ্ঞপ্তিটি। এক জনকেই নেওয়া হবে এই পদে। প্রতি মাসে বেতন মিলবে ১৮,০০০ টাকা থেকে ৫৬,৯০০ টাকা পর্যন্ত। আবেদনের জন্য প্রার্থীর বয়স ১৮ থেকে ২৫ বছরের মধ্যে হওয়া দরকার। সংরক্ষিত বিভাগের প্রার্থীদের জন্য বয়সের ছাড় রয়েছে। পাশাপাশি, যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে দশম শ্রেণি উত্তীর্ণ হওয়া দরকার। সংশ্লিষ্ট বিভাগে কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

কী ভাবে আবেদন করবেন?

প্রথমে এসএন বোস ন্যাশনাল সেন্টার ফর বেসিক সায়েন্সেসের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যাওয়া প্রয়োজন। এর পর ঠিকানা এবং তথ্য অনুযায়ী আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি জমা দিতে হবে। ২৯ ডিসেম্বর ’২৩, আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন।

এই সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে এসএন বোস ন্যাশনাল সেন্টার ফর বেসিক সায়েন্সেসের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE