Advertisement
১৯ মে ২০২৪
WBSETCL Recruitment 2023

পশ্চিমবঙ্গ রাজ্য বিদুৎ সরবরাহ সংস্থায় কর্মখালি, কী ভাবে আবেদন করবেন?

প্রতিষ্ঠানের তরফে প্রকাশিত নিয়োগের একটি বিজ্ঞপ্তি অনুযায়ী, ওয়েস্ট বেঙ্গল স্টেট ইলেক্ট্রিসিটি ট্রান্সমিশন কোম্পানি লিমিটেডের তরফে স্পেশাল অফিসার (সিকিউরিটি) নিয়োগ করা হবে। ৬০ থেকে ৬৩ বছর বয়সিদের আবেদন গ্রহণ করা হবে।

West Bengal State Electricity Transmission Co. Ltd.

বিদ্যুৎ ভবন, ডব্লিউবিএসইটিসিএল। ছবি: সংগৃহীত

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ অক্টোবর ২০২৩ ১৩:৪৬
Share: Save:

রাজ্য সরকারি সংস্থায় কর্মখালি। এই মর্মে পশ্চিমবঙ্গ রাজ্য বিদুৎ সরবরাহ সংস্থা (ডব্লিউবিএসইটিসিএল)-র তরফে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। সংস্থার সিকিউরিটি বিভাগের স্পেশাল অফিসার পদে কর্মী নিয়োগ করা হবে। নিযুক্তদের কলকাতা এবং শিলিগুড়ির অফিসে কাজ করতে হবে। মোট শূন্যপদ দু’টি।

এই পদে সুপারিন্টেন্ডেন্ট অফ পুলিশ পদে অবসর গ্রহণ করেছেন, এমন প্রার্থীদের আবেদন গ্রহণ করা হবে। আবেদনকারীদের অফিসার ইন চার্জ, ইন্সপেক্টর ইন চার্জের মতো পদে কাজের অভিজ্ঞতা থাকা বাঞ্ছনীয়। তবে, আবেদনকারীদের ৬০ থেকে ৬৩ বছর বয়স হতে হবে।

মোট এক বছর চুক্তির ভিত্তিতে নিযুক্তদের সংশ্লিষ্ট পদে কাজ করতে হবে। তাঁদের প্রতি মাসে ৫০,০০০ টাকা বেতন হিসাবে দেওয়া হবে। আগ্রহীদের ডাকযোগে আবেদন জানাতে হবে। আবেদন জানানোর জন্য ডব্লিউবিএসইটিসিএল-র ওয়েবসাইটের ‘কেরিয়ার’ বিভাগের বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে। বিজ্ঞপ্তিতে উল্লিখিত ফরম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য নথি বিদ্যুৎ ভবনের ঠিকানায় পাঠাতে হবে।

প্রতিষ্ঠানের তরফে ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থীদের যোগ্যতা যাচাই করে নেওয়া হবে। ১১ অক্টোবর থেকে আবেদন গ্রহণ করা শুরু হয়েছে। সংশ্লিষ্ট পদে ৮ নভেম্বর বিকেল পাঁচটার আগে আবেদন পাঠাতে হবে। বাছাই করা প্রার্থীদের ইন্টারভিউয়ের দিন জানিয়ে দেওয়া হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE