Advertisement
২০ এপ্রিল ২০২৪
Adrit Roy

Adrit Roy: বিয়ে ভাঙল ‘মিঠাই’-এর আদৃতের, অন্য পুরুষের সঙ্গে আংটি বদল তাঁর বাগদত্তার!

আদৃতের প্রিয় বান্ধবী এবং নায়িকা অনামিকা চক্রবর্তীও সুপ্রিয়ার আংটি বদলের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। নিজের ইনস্টাগ্রামে সে ছবিও দিয়েছেন তিনি।

আদৃত এবং সুপ্রিয়া

আদৃত এবং সুপ্রিয়া

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ ফেব্রুয়ারি ২০২২ ১৫:৪৭
Share: Save:

বিয়ে ভাঙল আদৃত রায়ের। গত নভেম্বর মাসেই বিয়ের পিঁড়িতে বসার কথা ছিল ‘মিঠাই’-এর নায়কের। কিন্তু সাড়া শব্দ পাওয়া যাচ্ছিল না কোনও। অনেকের ধারণা হয়েছিল, অতিমারির প্রকোপে বিয়ে পিছিয়েছে। কিন্তু এ বারে অন্য গল্প শোনা গেল। থুড়ি, দেখা গেল।

আদৃতের বাগদত্তা সুপ্রিয়া মণ্ডল অন্য কারও সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। আংটি বদল করলেন নতুন প্রেমিকের সঙ্গে। তাঁর ছবি সুপ্রিয়ার ইনস্টাগ্রাম স্টোরিতে। কিন্তু কাকে বিয়ে করলেন সুপ্রিয়া? ছবি মিললেও সেই তরুণের পরিচয় পাওয়া যায়নি।

আদৃতের প্রিয় বান্ধবী এবং টেলিপাড়ার নায়িকা অনামিকা চক্রবর্তীও সুপ্রিয়ার আংটি বদলের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। নিজের ইনস্টাগ্রামে সে ছবিও দিয়েছেন তিনি।

নতুন প্রেমিকের সঙ্গে সুপ্রিয়ার আংটি বদল; অনামিকার সঙ্গে সুপ্রিয়া

নতুন প্রেমিকের সঙ্গে সুপ্রিয়ার আংটি বদল; অনামিকার সঙ্গে সুপ্রিয়া

গত জুলাই মাসে টেলিপাড়া থেকে খবর পাওয়া গিয়েছিল, ‘মিঠাই’-এর নায়ক তাঁর ১০ বছরের প্রেমিকার সঙ্গে গাঁটছড়া বাঁধবেন নভেম্বরে। টেলিপাড়ায় তার আগের কয়েক মাস ধরে এই খবর নিয়ে মাতামাতি চলেছে চুপি চুপি। সুপ্রিয়া-আদৃতের পরিবারের মধ্যে সম্পর্ক অনেক দিনের। আদৃতের হবু শ্বশুরমশাই মুম্বইয়ের নামকরা শিল্প পরিচালক।

এমনকি বন্ধুবান্ধবদের আড্ডা বা টেলিপাড়ার পার্টিতে প্রেমিকাকে সঙ্গে নিয়েই গিয়েছেন আদৃত। তা ছাড়া অনামিকার সঙ্গেও সুপ্রিয়ার ছবি দেখতে পাওয়া গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Adrit Roy Mithai Wedding
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE