Advertisement
০৩ মে ২০২৪
Allu Arjun

১৫ অগস্ট আসছে ‘পুষ্পা ২’! মুক্তির ছ’মাস আগেই ‘পুষ্পা ৩’-এর ঘোষণা করে দিলেন অল্লু অর্জুন

এ বছর ১৫ অগস্ট, স্বাধীনতা দিবসের দিনে মুক্তি পাবে বহু প্রতীক্ষিত এই ছবি। এখনও প্রায় মাস ছয়েকের অপেক্ষা। তার আগেই ‘পুষ্পা ৩’-ও আসবে, তা জানিয়ে দিলেন অল্লু অর্জুন।

Actor Allu Arjun confirms Pushpa 3

‘পুষ্পা: দ্য রাইজ়’ ছবিতে অল্লু অর্জুন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ ফেব্রুয়ারি ২০২৪ ১৮:২০
Share: Save:

২০২১ সালে মুক্তি পেয়েছিল ‘পুষ্পা: দ্য রেইজ’। দক্ষিণী তারকা অল্লু অর্জুন এবং রশ্মিকা মন্দানার জুটি ঝ়ড় তুলেছিল বক্স অফিসে। ব্যবসার নিরিখে ‘পুষ্পা’র কাছে পিছিয়ে পড়েছিল অনেক ছবিই। দেশের বক্স অফিসে ৩৫০ কোটি টাকার বেশি ব্যবসা করেছিল এই ছবি। তার পর থেকেই ছবির দ্বিতীয় ভাগ ‘পুষ্পা: দ্য রুল’-এর অপেক্ষায় রয়েছেন দর্শক ও অনুরাগীরা। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে ছবির প্রথম ঝলক। এ বছর ১৫ অগস্ট, স্বাধীনতা দিবসের দিনে মুক্তি পাবে বহু প্রতীক্ষিত এই ছবি। এখনও প্রায় মাস ছয়েকের অপেক্ষা। তার আগেই ‘পুষ্পা ৩’-ও আসবে তা জানিয়ে দিলেন অল্লু অর্জুন।

‘পুষ্পা’র তৃতীয় ভাগ সম্পর্কে অর্জুন বলেছেন, ‘‘পুষ্পা ৩-এর জন্য অপেক্ষা শুরু করে দিন। পুষ্পার তৃতীয় ভাগ নিয়ে আমাদের একটা ভাবনা আছে। সেটা ইতিমধ্যেও ছকেও ফেলেছি। বাকিটা ক্রমশ প্রকাশ্য।’’ এই খবর প্রকাশ্যে আসতেই উত্তেজনার পারদ চড়েছে অনুরাগীদের। তবে এ বিষয়ে বিস্তারিত কোনও তথ্য আর পাওয়া যায়নি।

গত বছর এপ্রিল মাসে অল্লুর জন্মদিনে মুক্তি পেয়েছিল ‘পুষ্পা২’-এর প্রথম পোস্টার। পোস্টারে অল্লুর ‘লুক’ দেখে প্রায় হইচই পড়ে গিয়েছিল। এর আগে অভিনেতাকে এই রূপে কখনও দেখা যায়নি। লাল টকটকে কপাল, গাল দু’টি আবার নীল। জোড়া ভ্রুর মাঝে জ্বলজ্বল করছে চন্দনের ফোঁটা। পরনে শাড়ি, গলায় লেবুর মালা, মুখে দাড়ি-গোঁফ। হাতে ধরা বন্দুক। খানিকটা বৃহন্নলার সাজেই ধরা দিয়েছিলেন অল্লু। দ্বিতীয় বার ‘পুষ্পা’কে বড় পর্দায় দেখতে অধীর আগ্রহে অপেক্ষা করছেন দর্শকেরা। তার মাঝেই ‘পুষ্পা’ ৩-এর ঘোষণা আগ্রহ আরও খানিকটা বাড়িয়ে দিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE