Advertisement
০২ মে ২০২৪
Ashish-Rajoshi

আশিসের থেকে মোটা টাকা খোরপোশ চেয়েছেন প্রাক্তন স্ত্রী রাজশী! কী উত্তর দিলেন শকুন্তলা-কন্যা?

২২ বছরের দাম্পত্য জীবনে ইতি টেনেছেন বেশ কয়েক মাস হল। তার পর থেকে নানা ধরনের প্রশ্নের সম্মুখীন হতে হচ্ছে আশিস বিদ্যার্থীর প্রাক্তন স্ত্রী রাজশীকে।

(বাঁ দিকে) আশিস-রূপালি। রাজশী বড়ুয়া (ডান দিকে)।

(বাঁ দিকে) আশিস-রূপালি। রাজশী বড়ুয়া (ডান দিকে)। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১০ সেপ্টেম্বর ২০২৩ ১৮:২৪
Share: Save:

গত ২২ বছরের বিবাহিত জীবনে ইতি টেনে ২৫ মে আবার বিয়ে করেছেন অভিনেতা আশিস বিদ্যার্থী। আশিস এবং রাজশী বড়ুয়ার বিচ্ছেদকে কেন্দ্র করে খোরপোশ এবং আইনি বিষয় নিয়ে বেশ কিছু প্রশ্ন উঠেছে। জল্পনা রাজশী নাকি মোটা টাকা খোরপোশ চেয়েছেন আশিসের থেকে। এ সব শোনার পর আর চুপ থাকতে না পেরে মুখ খুললেন আশিসের প্রাক্তন স্ত্রী।

অভিনেত্রী শকুন্তলা বড়ুয়ার মেয়ে রাজশী। তিনি এই জল্পনা নিয়ে বলেন, “আমার আর আশিসের বিচ্ছেদকে কেন্দ্র করে অনেকে অনেক রকমের আলোচনা করেছেন। শুনেছিলাম কেউ কেউ বলেছেন আমি নাকি মোটা টাকা খোরপোশ চেয়েছি। আবার অনেকে রটিয়েছিলেন, এ গুলো সবই চোখের ভুল। এত সহজে, শান্তিপূর্ণ ভাবে বিবাহবিচ্ছেদ হওয়া সম্ভব নয়। এত কিছু শোনার পর এ গুলো নিয়ে আর আমি কিছু ভাবি না। এ সবের উত্তর দিতে আমি মোটেই রাজি নই।”

এই মুহূর্তে রাজশী নিজের কেরিয়ারে মন দিয়েছেন। অভিনয় নিয়ে আবারও ভাবছেন তিনি। তাঁর ছেলে বিদেশে পড়াশোনা করছে। মা-বাবার বিচ্ছেদের পর সে-ও এই বিষয়টিকে সামলেছে দক্ষতার সঙ্গে।

আশিসের বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়ে বিপুল হইচই হয়েছিল। শুরু থেকে পুরো বিষয়টাই খুব সহজে সামলেছেন রাজশী। বরং প্রাক্তন স্বামীর প্রশংসাও করেছিলেন শকুন্তলা-কন্যা। তিনি বলেছিলেন, “আশিস আমায় কোনও দিন ঠকায়নি। আমরা দারুণ জুটি ছিলাম। একসঙ্গে বেড়াতে যেতাম। আমাদের মধ্যে খুব মিল ছিল। আমাদের সন্তানও হয়েছে তেমনই সুন্দর।” এটা যে সম্পূর্ণ তাঁদের ব্যক্তিগত সিদ্ধান্ত সে কথাও স্পষ্ট করেছিলেন রাজশী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ashish Vidyarthi Bollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE