×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৭ মে ২০২১ ই-পেপার

অবকাশে পুরুলিয়া সফর, আনন্দে সন্দীপ্তা গেয়ে উঠলেন ‘সোনা সোনা’

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২০ ডিসেম্বর ২০২০ ১৮:৪৯
সন্দীপ্তা সেন।

সন্দীপ্তা সেন।

রবিবার সক্কাল সক্কাল মন মেজাজ ফুরফুরে সন্দীপ্তা সেনের। সবটাই কি পুরুলিয়া ভ্রমণের ক্যারিশ্মা?

সামাজিক পাতা বলছে, তেমনটাই ঘটেছে সম্ভবত। তাই অভিনেত্রী খোশমেজাজে লিপ সিঙ্ক করেছেন টনি কক্করের গাওয়া ‘সোনা সোনা’ গানে। কালো হুডওয়ালা জ্যাকেট, টপ আর জিন্সে সন্দীপ্তা বরাবরের মতোই সহজিয়া। খুশির মুহূর্ত উদযাপন করেছেন একাই। ক্লিপিংয়ে দেখা যায়নি মা-বাবা কিংবা বিশেষ বন্ধু রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়কে।

আনন্দবাজার ডিজিটালই প্রথম জানান, ছুটি কাটাতে গত সপ্তাহে মা, বাবা এবং বিশেষ বন্ধু রাহুলকে নিয়ে তিনি চলে গিয়েছিলেন পুরুলিয়ায়। গত শনিবার বেলা সাড়ে ১২টার বামনি ফলসের কাছে দেখা যায় তাঁদের। পাহাড়ের মধ্যে পাথরের সরু রাস্তা বেয়ে উঠে আসছিলেন তাঁরা। রাহুল এবং সন্দীপ্তা, দু’জনের চোখে সানগ্লাস থাকলেও সেখানে উপস্থিত কারওরই পরিচিত মুখ দু'টি চিনে নিতে অসুবিধা হয়নি ।

Advertisement

তার পর?

এর পরেই রাস্তার ধারে দাঁড় করানো সাদা গাড়িতে একেবারে সামনের সিটে গিয়ে বসলেন অভিনেত্রীর বাবা। মাঝখানের সিটে ছিলেন কয়েকজন মহিলা। একেবারে পিছনের সিটে জায়গা করে নিলেন সন্দীপ্তা। সবার চোখ এড়িয়ে খাবারের স্টলগুলির পাশ দিয়ে দ্রুত গতিতে এলেন রাহুল। কেউ কিছু বুঝে ওঠার আগেই গাড়িতে উঠে একরাশ ধুলো উড়িয়ে সেখান থেকে চলে যান তাঁরা। খয়রাবেড়া ড্যামের পাশে একটি ইকো রিসোর্ট ছিল তাঁদের তখনকার বাসস্থান।

আরও পড়ুন: অনস সৈয়দকে বিয়ে করা জীবনের সেরা সিদ্ধান্ত, জানালেন সানা খান

টলিপাড়ার অলিগলিতে তাঁদের প্রেম নিয়ে অবিরত গুঞ্জন। নিন্দুকেরা বলেন, সন্দীপ্তার জন্যই সম্পর্কে ভাঙন ধরে রাহুল-প্রিয়াঙ্কার। মঙ্গলবার গৌরব-দেবলীনার রিসেপশনে একসঙ্গে এসে সেই জল্পনাই যেন আরও একটু উস্কে দিলেন তাঁরা। তবে এই বিষয়ে জানতে চাইলে দু’জনের মুখেই লেগে থাকে সেই চিরাচরিত উত্তর। সন্দীপ্তার সঙ্গে বিয়ের প্রসঙ্গে আনন্দবাজার ডিজিটালকে রাহু্ল বলেছিলেন, ‘‘বিয়ে! আমি তো প্রকাশ্যে সন্দীপ্তার সঙ্গে সম্পর্কের কথাই স্বীকার করিনি! বিয়ের তো প্রশ্নই ওঠে না!’’ অন্য দিকে সন্দীপ্তা সেন বলেছেন, ‘‘আমি আর রাহুল খুব ভাল বন্ধু। আমাদের সম্পর্কে আর কত বানিয়ে বানিয়ে কথা ছড়াবে বলুন তো?’’

আরও পড়ুন: নায়িকা, সঞ্চালিকার পর নতুন ভূমিকায় করিনা, কী করতে চলেছেন তিনি?

Advertisement