Advertisement
১৭ মে ২০২৪
Samantha Ruth Prabhu

শারীরিক অসুস্থতার কারণে নিয়েছেন কর্মবিরতি, ছুটিতে কী ভাবে মজা করছেন সামান্থা?

সুস্থ হওয়ার জন্য বিরতি নিয়েছেন কয়েক মাসের। আপাতত কিছু দিন বালিতে চুটিয়ে মজা করছেন সামান্থা রুথ প্রভু। ঝলক পাওয়া গেল তাঁর ভ্রমণের।

Samatha Ruth Prabhu

সামান্থা রুথ প্রভু। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৫ জুলাই ২০২৩ ১৯:৫৮
Share: Save:

অভিনয় থেকে বেশ কিছু দিনের বিরতি নিয়েছেন অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। যদিও তাঁর সমাজমাধ্যমের পাতায় ঢুঁ দিলে তেমনটা বোঝা দায়। কখনও নিজের লুক বদলে সমুদ্রের পারে ঘুরে বেড়াচ্ছেন নায়িকা। সবুজের মাঝে দাঁড়িয়ে রয়েছেন সামান্থা। ২০১০ সালে অভিনয় জগতে হাতেখড়ি। তার পর থেকে একের পর এক ছবিতে অভিনয় করে চলেছেন সামান্থা। মাঝে ব্যক্তিগত জীবনেও অনেক ওঠাপড়া এসেছে। নাগা চৈতন্য সঙ্গে বৈবাহিক বিচ্ছেদ হয়েছে। অসুস্থতার কারণে আপাতত কাজ থেকে দূরে থাকার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। বেশ অনেক দিন হল মায়োসাইটিস বা পেশিপ্রদাহ রোগ নিয়ে ভুগছেন তিনি। কাজ থেকে দূরে থাকলেও ফিটনেস নিয়ে এখনও সচেতন নায়িকা। ধরা দিলেন সম্পূর্ণ অন্য ভাবে। সম্প্রতি বালিতে ঘুরতে গিয়েছেন নায়িকা। সেখানকার ছবিই মাঝেমাঝে পোস্ট করছেন তিনি। সম্প্রতি সামান্থার ইনস্টাগ্রাম স্টোরি দেখে বিস্মিত দর্শক। নায়িকার স্টোরিতে দেখা গেল তাঁর অসামান্য ব্যালেন্স করার দক্ষতা। নায়িকার ‘অ্যাক্রো স্টান্ট’-এর ঝলক পাওয়া গেল সেই ভিডিয়োয়। এই ভিডিয়োটি স্টোরিতে দিয়ে অভিনেত্রী লেখেন, “এই ভাবেই আমরা পার্টি করি।” যা দেখে নায়িকার বেশ কিছু বন্ধুও মিশ্র প্রতিক্রিয়া জানিয়েছেন।

সম্প্রতি তাঁর ভোলবদলকে কেন্দ্র করে উঠেছিল নানা প্রশ্ন। কেউ কেউ আবার প্রশ্ন করেছিলেন, তবে কি শারীরিক অসুস্থতার জন্যই নিজের লুকে এই পরিবর্তন এনেছেন অভিনেত্রী? তবে তাঁকে দেখে বোঝার উপায় নেই যে, তিনি বেশ কঠিন সময় পার করছেন। একাধিক তামিল, তেলুগু ও হিন্দি ছবির অগ্রিম টাকাও নাকি ফেরত দিয়ে দিয়েছেন তিনি। এখন ছবিপিছু সাড়ে তিন থেকে চার কোটি টাকা নেন সামান্থা। খবর, বিরতির জন্য তিনটি ছবির কাজ ছেড়েছেন সামান্থা। ফলে, সেই ক্ষতির অঙ্ক ১০-১২ কোটি টাকার কম নয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Samantha Ruth Prabhu South Indian Actress Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE