Advertisement
০৫ ফেব্রুয়ারি ২০২৩
Udit Narayan

Aditya Narayan: বাবা হলেন আদিত্য নারায়ণ, ঘরে লক্ষ্মী আসায় খুশি উদিত নারায়ণ

মুম্বই সংবাদমাধ্যমকে আদিত্য বলেন, ‘‘সবাই বলছিল আমাদের নাকি ছেলে হবে। কিন্তু আমি মনে মনে একটাই প্রার্থনা করছিলাম ভগবান আমার যেন মেয়ে হয়।’’

উদিতের সঙ্গে আদিত্য।

উদিতের সঙ্গে আদিত্য।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৪ মার্চ ২০২২ ১২:৫৬
Share: Save:

মেয়ের মা হলেন অভিনেত্রী শ্বেতা অগ্রবাল। এত দিন মেয়ে হওয়ার কথা লুকিয়ে রেখেছিলেন বাবা আদিত্য নারায়ণ।মুম্বই সংবাদমাধ্যমকে আদিত্য বলেন, “সবাই বলছিল আমাদের নাকি ছেলে হবে। কিন্তু আমি মনে মনে একটাই প্রার্থনা করছিলাম ভগবান আমার যেন মেয়ে হয়। আমার মনে হয় মেয়েরা তাঁর বাবার সবচেয়ে কাছের হয়, আমি খুব খুশি যে আমার ঘরে লক্ষ্মী এসেছে। আমার বাবাও খুব খুশি।আমরা এখন স্বামী-স্ত্রী থেকে বাবা-মা হতে পেরে গর্বিত।”

গত ২৪শে ফেব্রুয়ারি মুম্বইয়ের এক বেসরকারি হাসপাতালে মেয়ের জন্ম দিয়েছেন শ্বেতা। ২০২০ ডিসেম্বরে বিয়ে হয়েছিল তাদের। এক বচ্ছরের মাথায় সন্তানের মুখ দেখলেন নারায়ণ পরিবার। অনুরাগীদের কোনও খবর থেকেই বঞ্চিত করেননি আদিত্য। বেবিবাম্পের ছবি শেয়ার করে আদিত্য লেখেন, “শ্বেতা ও আমি খুবই খুশি। আমাদের প্রথম সন্তান খুব শীঘ্রই আসতে চলেছে।”

আদিত্য জানিয়েছেন, নাতনিকে নিয়ে তাঁর বাবা উদিত নারায়ণের এখন সময় কাটছে। শুরুতে নাতনিকে কোলে নিতেও ভয় পেয়েছিলেন তিনি। এখন তাঁর অভ্যেস হয়ে গিয়েছে। গানের পরিবারে সে সারা দিন গান শুনছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.