Advertisement
২৪ জুলাই ২০২৪
Akshay Kumar

কেরিয়ারে একটানা ১৬টি ফ্লপ ছবি! প্রসঙ্গ তুলে এগিয়ে যাওয়ার মন্ত্র শোনালেন অক্ষয়

সাম্প্রতিক বছরে অক্ষয় কুমারের ঝুলিতে ‘ফ্লপ’-এর সংখ্যা বেড়েছে। সাফল্য ও ব্যর্থতা প্রসঙ্গে মনোভাব ব্যক্ত করেলন সুপারস্টার।

Image of actor Akshay Kumar

অক্ষয় কুমার। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ মার্চ ২০২৪ ১৯:৪৬
Share: Save:

ছবি সফল হোক বা না হোক, অক্ষয় কুমারের কেরিয়ার থেমে থাকেনি। বলিউডের অন্য তারকাদের তুলনায় তাঁর মুক্তিপ্রাপ্ত ছবির সংখ্যা বেশ বেশি। এ বার নিজের কেরিয়ার নিয়ে বিশেষ উপলব্ধি ভাগ করে নিলেন অক্ষয়।

মঙ্গলবার মুম্বইয়ে অক্ষয়ের নতুন ছবি ‘বড়ে মিঞা ছোটে মিঞা’র ট্রেলার প্রকাশ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিনেতা। অক্ষয় ছাড়াও ছবির অন্যান্য অভিনেতার মধ্যে উপস্থিত ছিলেন টাইগার শ্রফ, মানুষী চিল্লার, পৃথ্বীরাজ সুকুমারন প্রমুখ। সাম্প্রতিক অতীতে অক্ষয় অভিনীত ‘সম্রাট পৃথ্বীরাজ’, ‘রক্ষা বন্ধন’ ও ‘মিশন রানিগঞ্জ’-এর মতো ছবিগুলি বক্স অফিসে অসফল হয়েছে। একমাত্র ‘ওএমজি ২’ ছবিটি ভাল ব্যবসা করেছিল। অক্ষয় বলেন, ‘‘আমি যে সব ছবি করেছি, সেখানে কখনও সফল হয়েছি, কখনও হইনি। আমি আগেও ব্যর্থতার সাক্ষী থেকেছি। কেরিয়ারের একটা সময় আমার একটানা ১৬টি ছবি ফ্লপ করে।’’ ব্যর্থ হওয়ার পরেও অক্ষয় কিন্তু থেমে থাকেননি। অভিনেতা বলেন, ‘‘কিন্তু আমি তার পরেও কাজ করতেই থেকেছি। আগামী দিনেও সেটাই করব। এই ছবিতে (‘বড়ে মিঞা ছোটে মিঞা’) আমরা প্রত্যেকেই প্রচণ্ড পরিশ্রম করেছি। আশা করছি, এই ছবিটা আমাদের প্রত্যেকের জন্যই সৌভাগ্য এনে দেবে।’’

Akshay Kumar says he kept on working hard after giving16 flops in a row

মঙ্গলবার মুম্বইয়ে (বাঁ দিক থেকে) পৃথ্বীরাজ সুকুমারন, মানুষী চিল্লার, অক্ষয় কুমার, আলিয়া এফ ও টাইগার শ্রফ। ছবি: পিটিআই।

সাফল্যের সন্ধানে কী ভাবে ছবি নির্বাচন করেন, সে প্রসঙ্গেও আলোকপাত করেছেন অক্ষয়। অভিনেতা বলেন, ‘‘আমি সব সময়েই ভিন্ন ঘরানার ছবি করার চেষ্টা করি। কারণ, কোনও একটি নির্দিষ্ট ঘরানার ছবি করতে থাকলে তখন একঘেয়েমি চলে আসে।’’ এই অ্যাকশন ছবিতে অক্ষয়-টাইগার জুটিকে একাধিক সাহসী স্টান্ট করতে দেখবেন দর্শক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE