Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Alia Bhatt

Koffee With Karan: জীবন বদলে দেওয়ার জন্য প্রাক্তন রাষ্ট্রপতিকে ধন্যবাদ! শাহরুখকে হারিয়ে উচ্ছ্বসিত আলিয়া

সাধারণ জ্ঞান নিয়ে সবার কাছেই মজার পাত্র আলিয়া। এ বার সেই সাধারণ জ্ঞানেই শাহরুখকে হারালেন নায়িকা।

 খুশি আলিয়া

খুশি আলিয়া

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০২ জুলাই ২০২২ ২২:০৮
Share: Save:

সেই একই মঞ্চ। একই সঞ্চালক। সেই সাধারণ জ্ঞানের রাউন্ড। এ বার আর পরাজয় নয়। শাহরুখ খানকে সাধারণ জ্ঞানে হারালেন আলিয়া ভট্ট। কর্ণ জোহরের ‘কফি উইদ কর্ণ’ অনুষ্ঠানে এসে প্রয়াত প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়কে ধন্যবাদও জানালেন তিনি। ব্যাপারটা কী?

আগামী ৭ জুলাই আসছে ‘কফি উইদ কর্ণ’র সিজন ৭। ইতিমধ্যে এই শো নিয়ে ভক্তদের উন্মাদনা তুঙ্গে। শোয়ের পঞ্চম পর্বে দেখা যাবে বলিউডের কিং খান এবং হাইওয়ে গার্ল আলিয়াকে। তার মধ্যেই ভাইরাল এই পর্বের ঝলক। কারণ, আলিয়ার সাধারণ জ্ঞাণ। বছর কয়েক আগে নেটমাধ্যমে ট্রোল হয়েছিলেন অভিনেত্রী, এ বার সেই অনুষ্ঠানে সাধারণ জ্ঞানে শাহরুখকে ধরাশায়ী করলেন তিনি।

কর্ণের শোয়ের অন্যতম চমক ‘র‌্যাপিড-ফায়ার রাউন্ড’। আলিয়া-শাহরুখ পর্বে গিফট হ্যাম্পার শাহরুখই জিতেছেন। কিন্তু বাদশাকে আলিয়ার কাছে হারতে হয়েছে ‘জিকে রাউন্ড’-এ। যা নিয়ে শাহরুখের মন্তব্য, ‘‘প্রয়াত প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায় আলিয়ার জীবন পালটে দিয়েছেন।’’ স্বভাবসিদ্ধ ভঙ্গিতে চটজলদি আলিয়াও তা মেনে নিয়েছেন। তাঁর কথায়, ‘‘সেরা রাষ্ট্রপতি হওয়ার জন্য এবং আমার জীবন বদলে দেওয়ার জন্য প্রণব মুখোপাধ্যায়কে ধন্যবাদ।

সে বার ছিল ‘কফি উইদ কর্ণ’-এর চতুর্থ সিজন। অনুষ্ঠানের একটি পর্বে ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’-এর ত্রিমূর্তি আলিয়া ভট্ট, বরুণ ধওয়ান এবং সিদ্ধার্থ মালহোত্র হাজির হয়েছিলেন। জিকে রাউন্ডে ভারতের রাষ্ট্রপতির নাম জানতে চাওয়া হলে আলিয়ার তাৎক্ষণিক জবাব ছিল ‘পৃথ্বীরাজ চৌহান’! দেশের তৎকালীন রাষ্ট্রপতির নাম না বলতে পারায় ব্যাপক ট্রোলড হয়েছিলেন আলিয়া। তাঁর ‘আই কিউ লেভেল’ নিয়ে শুরু হয় রসিকতা। এ বার যেন সে সবের জবাব দিলেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Alia Bhatt Shah Rukh Khan Bollywood Karan Johar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE