Advertisement
১৯ জুন ২০২৪
Allu Arjun

শাহরুখের ছবিতে অভিনয়ের প্রস্তাব অল্লু অর্জুনকে! অনুরাগীদের প্রত্যাশা পূরণ হবে তো?

দক্ষিণী পরিচালক অ্যাটলির সর্বভারতীয় ছবি ‘জওয়ান’-এ অভিনয় করছেন শাহরুখ। ছবিতে কি কোনও বিশেষ চরিত্রে দেখা যাবে অল্লু অর্জুনকে?

Allu Arjun Reportedly rejects his cameo role in Shah Rukh Khan’s Jawan dgtl

‘জওয়ান’-এর শুটিংয়ের জন্য সময় বার করতে পারবেন না, তাই না বলতে বাধ্য হন অল্লু অর্জুন। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০১ মার্চ ২০২৩ ২০:২৭
Share: Save:

দক্ষিণী চলচ্চিত্র জগতে চেনা মুখ তিনি। ‘পুষ্পা: দ্য রাইজ়’ ছবির পরে তাঁকে চেনে গোটা দেশ। সেই অল্লু অর্জুনের বলিউডে পা রাখার কথা ‘জওয়ান’ ছবির হাত ধরে। দক্ষিণী পরিচালক অ্যাটলির ‘জওয়ান’ ছবিতে শাহরুখ খানের সঙ্গে অভিনয় করার কথা ছিল অল্লু অর্জুনের। খবর প্রকাশ্যে আসার পরে অনুরাগীদের মধ্যে উদ্দীপনা দেখা দিয়েছিল। সেই সব জল্পনায় জল ঢাললেন তারকা নিজে। শোনা যাচ্ছে, ইচ্ছা থাকলেও ‘জওয়ান’ ছবিতে কাজ করার জন্য সায় দিতে পারেননি দক্ষিণী তারকা।

খবর, অ্যাটলির ‘জওয়ান’ ছবির চিত্রনাট্য শুনেছেন অল্লু অর্জুন। তাঁর জন্য লেখা বিশেষ চরিত্র শুনে অভিনয়ে আগ্রহ প্রকাশও করেছিলেন তিনি। বাধ সাধল শুটিং শিডিউল। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে ‘পুষ্পা’ ফ্র্যাঞ্চাইজ়ির দ্বিতীয় ছবি ‘পুষ্পা: দ্য রুল’-এর শুটিং। বিশাখাপত্তনমের পর আপাতত হায়দরাবাদে শুটিংয়ে ব্যস্ত তারকা। পাশাপাশি চলছে শারীরিক কসরতও। চরিত্রের প্রয়োজনের শুটিং ছাড়া বাকি সময় জিমেই কাটাচ্ছেন অল্লু অর্জুন। ‘জওয়ান’-এর শুটিংয়ের জন্য একটুও সময় বার করতে পারবেন না, এই মর্মেই ছবিকে না বলতে বাধ্য হন অভিনেতা। শাহরুখ খানের সঙ্গে তাঁকে এক ফ্রেমে দেখতে মুখিয়ে ছিলেন দর্শক। শোনা যাচ্ছে, অনুরাগীদের হতাশ করে দুঃখিত তিনি নিজেও।

অন্য দিকে, দক্ষিণী পরিচালক অ্যাটলির ‘জওয়ান’ ছবির হাত ধরে সর্বভারতীয় সিনেমায় পা রাখছেন শাহরুখ খান। হিন্দি ছাড়াও তামিল, তেলুগু, মালয়ালম ও কন্নড় ভাষার মুক্তি পেতে চলেছে এই ছবি। ছবিতে দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন শাহরুখ। ইতিমধ্যেই চেন্নাইয়ে গিয়ে দক্ষিণী তারকা অভিনেত্রী নয়নতারার সঙ্গে শুটিং সেরেছেন তিনি। অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন দক্ষিণী তারকা নয়নতারা, প্রিয়ামণি, বিজয় সেতুপতি ও সান্যা মলহোত্র। আগেই খবর, ছবিতে একটি বিশেষ চরিত্রে অভিনয় করবেন ‘বারিসু’ খ্যাত দক্ষিণী তারকা থালাপতি বিজয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE