Advertisement
১১ মে ২০২৪
Amrita Chatterjee

তাঁকে ঘিরে ভুয়ো খবরে বিরক্ত অভিনেত্রী অমৃতা কী বললেন আনন্দবাজার ডিজিটালকে?

ইতিমধ্যেই চ্যানেলের পাতায় শেয়ার হওয়া পোস্ট, প্রচার ভিডিয়ো দেখে দর্শক জেনে গিয়েছেন, ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন শন বন্দ্যোপাধ্যায়। বিপরীতে সৃজলা গুহ। 

অমৃতা চট্টোপাধ্যায়।

অমৃতা চট্টোপাধ্যায়।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ মে ২০২১ ১৫:০৩
Share: Save:

শনিবার সকাল থেকে নেটমাধ্যমে শোরগোল, স্টার জলসার আগামী ধারাবাহিক ‘মন ফাগুন’-এ অভিনয় করছেন অমৃতা চট্টোপাধ্যায়। ইতিমধ্যেই চ্যানেলের পাতায় শেয়ার হওয়া পোস্ট, প্রচার ভিডিয়ো দেখে দর্শক জেনে গিয়েছেন, ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন শন বন্দ্যোপাধ্যায়। বিপরীতে সৃজলা গুহ।

হঠাৎ কী করে এই ধরনের গুজবের শিকার অমৃতা? আনন্দবাজার ডিজিটালকে অভিনেত্রী জানিয়েছেন, ‘‘শনিবার সকালের ইনস্টাগ্রামে এই খবর দেখে আমিও বিস্মিত। ধারাবাহিকের ফ্যানপেজ থেকে আমায় রীতিমতো ট্যাগ করা হয়েছে, ‘মন ফাগুন’-এ আমি নাকি অভিনয় করছি।’’ তাঁর ধারণা, তাঁর কোনও পুরনো ক্লিপিং ভুল করে হয়তো পোস্ট করা হয়েছিল। সেটা দেখে সবার মনে হয়েছে তিনি ‘মন ফাগুন’-এ অভিনয় করছেন। পলকে সেই ভুয়ো খবর ছড়িয়ে পড়তে থাকে নতুন ধারাবাহিকের সমস্ত ফ্যান পেজে। অমৃতা নিজে একটি ফ্যান পেজের মন্তব্য বিভাগে তাঁর জড়িত না থাকার কথা জানান। উত্তর আসে, অন্য আর একটি ফ্যান পেজ থেকে নাকি এই খবর পোস্ট করা হয়েছে।

অভিনেত্রীর কথায়, ‘‘আমার পক্ষে প্রত্যেককে ডেকে জানানো সম্ভব নয়। তাই নিজের ইনস্টাগ্রামে বার্তা দিয়েছি ‘মন ফাগুন’ কেন, কোনও ধারাবাহিকেই অভিনয় করছি না। আমায় ট্যাগ করা বন্ধ করুন। ভুয়ো খবর ছড়াবেন না।’’ অমৃতার দাবি, এই পোস্ট দেওয়ার পরেই আস্তে আস্তে সমস্ত পেজ থেকে ভুয়ো খবরটি সরতে আরম্ভ করেছে।

আগামী দিনে অমৃতাকে কোনও ধারাবাহিকে দেখা যাবে? স্পষ্ট জবাবে জানালেন, ডাক তিনি অহরহ পান। স্টার জলসার আরও একটি নতুন ধারাবাহিক ‘মীরাবাঈ’-এ মুখ্য চরিত্রে তাঁকে ভাবা হয়েছিল। তিনি রাজি হননি। অমৃতার যুক্তি, ‘‘আগে থেকে সময় নির্দিষ্ট করে কোনও ধারাবাহিক তৈরি হলে এবং তাতে ডাক পেলে ভেবে দেখব। টানা দেড়, ২ বছর কোনও ধারাবাহিকে অভিনয় এই মুহূর্তে আমার পক্ষে সম্ভব নয়।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Actress Amrita Chatterjee
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE