এক বা দুই কেজি নয়। নতুন ছবির স্বার্থে ১২ কেজি ওজন কমিয়ে ফেললেন অভিনেত্রী অমৃতা খানভিলকর। ছবির নাম ‘মালাঙ্গ’। পরিচালনায় ‘আওয়ারাপন’, ‘আশিকি ২’ খ্যাত মোহিত সুরি।

জানা গিয়েছে, ওই ছবিতে অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অমৃতাকে। আর নিজের চরিত্রকে ক্যামেরায় ঠিক ভাবে ফুটিয়ে তোলার জন্য নাকি দিন-রাত এক করে খেটেছেন ‘রাজি’ খ্যাত ওই অভিনেত্রী। সঠিক ভাবে ডায়েট মানা, যোগাসন কিছুই বাদ দেননি। নিয়ম মতো অনুসরণ করছেন ডায়েটিশিয়ানের চার্ট। আর তার ফলও মিলেছে হাতে নাতে। নতুন ছবির জন্য পারফেক্ট লুক যে চাইই চাই তাঁর।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

@vaishalibhoirs had to post this god knows I need some self motivation I ll see you soon girl .... I freaking miss you ... see you soon my champion #selfmotivationisneeded #pushyourselfharder Ps - don’t miss the last expression 😋🙈

A post shared by Amruta Khanvilkar (@amrutakhanvilkar) on

ছবির স্বার্থে ওজন কমাতে বা বাড়াতে হামেশাই দেখা যায় অভিনেতাদের। ‘দঙ্গল’-এ আমির খানকেই দেখুন। বা ধরুণ, বি-টাউনের ‘মোস্ট প্রমিসিং’ অভিনেতা সারা আলি খান-এঁরা প্রত্যেকেই ওজন কমিয়েছেন বেশ খানিকটাই। সেই তালিকায় যোগ হল আরও একটি নাম। 

আরও পড়ুন-প্রকাশ্যে এল টানটান উত্তজনায় ভরা ‘গুমনামী’-র ট্রেলার

 

আরও পড়ুন- আট বছরের সম্পর্কের ইতি, বিচ্ছেদের পথেই কি ইমরান-অবন্তিকা?

 

ছবিটিতে থাকছে একগুচ্ছ স্টারকাস্ট। আদিত্য রায় কপূর এবং দিশা পাটানি ছাড়াও ওই ছবিতে দেখা যাবে অনিল কপূর এবং কুনাল খেমুকে। পরিচালক  জানাচ্ছেন, ‘মালাঙ্গ’ আদপে একটি রোম্যান্টিক থ্রিলার। বিভিন্ন সূত্র বলছে ওই ছবিতে নেগেটিভ চরিত্রে দেখা যাবে অনিল কপূরকে।