Advertisement
০৯ মে ২০২৪
Anupam Kher

The Kashmir Files: ছবিতে ভুল থাকলে এত মানুষ তা দেখত না, ক্ষোভ উগরে বললেন অনুপমের মা

ছেলের সাফল্য নয়, দুলারির মন জুড়ে রয়েছে অতীতের দগদগে স্মৃতি। কোনও রকম রাখঢাক ছাড়াই ক্ষোভ উগরে দিলেন তিনি।

অনুপমের ছবি নিয়ে কথা বললেন তাঁর মা দুলারি।

অনুপমের ছবি নিয়ে কথা বললেন তাঁর মা দুলারি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২০ মার্চ ২০২২ ১৩:৫৩
Share: Save:

মাত্র আট দিনেই ১০০ কোটির ক্লাবে ‘দ্য কাশ্মীর ফাইল্‌স’। খুশি ছবির অন্যতম অভিনেতা অন্যতম অনুপম খের। বক্স অফিসে ছবির বিপুল ব্যবসার কথা জানিয়েছেন মা দুলারি খেরকেও। এর পরে তাঁর প্রতিক্রিয়া চমকে দেওয়ার মতো। ছেলের সাফল্য নয়, দুলারির মন জুড়ে রয়েছে অতীতের দগদগে স্মৃতি। কোনও রকম রাখঢাক ছাড়াই সেই ক্ষোভ উগরে দিলেন তিনি। আর মায়ের বক্তব্য লেন্সবন্দি করলেন অনুপম।

ভিডিয়োটি পোস্ট করে মায়ের রাগ, দুঃখের কথা সকলের সামনে তুলে ধরেছেন অনুপম। দুলারির কথায়, “ছবিটি ভাল করে তৈরি করা হয়েছে। তাতে যদি কোনও ভুল থাকত, মানুষ তবে দেখত না।” তাঁর বক্তব্য, ছবিতে যা দেখানো হয়েছে, তা বাস্তবে তাঁদের সঙ্গে ঘটেছে। এখানেই থেমে থাকেননি দুলারি। কাশ্মীর থেকে উৎখাত হওয়ার পর নিজেদের দুর্দশার বিবরণও দিয়েছেন তিনি।

১৯৯০ নাগাদ জম্মু-কাশ্মীর থেকে বিতাড়িত হন শয়ে শয়ে কাশ্মীরি পণ্ডিত। ‘দ্য কাশ্মীর ফাইল্‌স’-এ সেই ঘটনাটিকেই পর্দায় তুলে এনেছেন পরিচালক বিবেক অগ্নিহোত্রী। ছবিতে অনুপমের সঙ্গে অভিনয় করেছেন , মিঠুন চক্রবর্তী, দর্শন কুমার, পল্লবী যোশী প্রমুখ। মাত্র ন’দিনেই ১৪১ কোটি টাকার ব্যবসা করেছে এই ছবি। গুজরাত, হরিয়ানা, মধ্য প্রদেশ, বিহারের মতো রাজ্যে ‘দ্য কাশ্মীর ফাইল্‌স’-এর টিকিট করমুক্ত করা হয়েছে ইতিমধ্যেই। বক্স অফিসে এই ছবির দৌড় যে এত সহজে থামবে না, তা বলার অপেক্ষা রাখে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anupam Kher The Kashmir Files Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE