Advertisement
০৩ ডিসেম্বর ২০২২
Anushka Sharma

ভামিকার ছবি তোলা হচ্ছে না তো? বিমানবন্দরে ফুঁসে উঠলেন মা অনুষ্কা, কটাক্ষের ঝড় তার পরই

বিমানবন্দরে পাপারাৎজি ছেঁকে ধরতেই ভামিকাকে আড়াল করলেন অনুষ্কা। মেয়ের ছবি তোলা হোক একেবারেই চান না তিনি। তার পর নিন্দায় ভরল নেটদুনিয়া।

বাড়াবাড়ি করছেন অনুষ্কা?

বাড়াবাড়ি করছেন অনুষ্কা?

শেষ আপডেট: ০৬ অক্টোবর ২০২২ ১৭:৪২
Share: Save:

মেয়ের ছবি তুলছে নাকি পাপারাৎজি? মুম্বই বিমানবন্দরে রণমূর্তি অনুষ্কা শর্মা। বৃহস্পতিবার ভোর রাতে সপরিবার ফেরার সময় রুখে দাঁড়ালেন ‘চাকদহ এক্সপ্রেস’-এর নায়িকা। ছবির কাজ সেরেই ফিরছিলেন তিনি। সঙ্গে বিরাট কোহলী আর দু’বছরের কন্যা ভামিকা।

Advertisement

চিত্রগ্রাহকরা ছেঁকে ধরতেই দুশ্চিন্তা ভিড় করে মায়ের মনে। এই বয়সে একেবারেই স্পটলাইটে আনতে চান না মেয়েকে। অসতর্ক মুহূর্তে ছবি তুলে নিচ্ছে না তো কেউ? সন্দেহ বশে মেয়েকে আড়াল করে এক চিত্রগ্রাহককে ঘুরে দাঁড়িয়ে জিজ্ঞেস করলেন অনুষ্কা। চিত্রগ্রাহক আশ্বস্ত করে বললেন, “বাচ্চার ছবি তুলছি না।”

এর পরই নেটদুনিয়ায় মন্তব্যের ঝড় বয়ে যায়। গোটা ঘটনা ভিডিয়োতে ছড়িয়ে যেতে কটাক্ষের শিকার হন অনুষ্কা। এক দল মন্তব্য করেন, ‘বেশি বেশি! সবেতেই দেখনদারি’! আবার কেউ বললেন, ‘প্রয়োজনের তুলনায় বেশিই হাবভাব দেখাচ্ছেন উনি’!

যদিও ভামিকাকে ন্যানির কাছে দিয়ে এসে ক্যামেরার সামনে পোজ দিয়েছিলেন বিরাট-অনুষ্কা। সবার দিকে তাকিয়ে হাত নেড়েছেন। অনুরাগীরাও তাঁদের ছবির নীচে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন।

Advertisement

তবু হাসাহাসি থামেনি। কেন এত বাড়াবাড়ি করছেন অভিনেত্রী? সে নিয়ে চর্চা চলছেই। এ দিকে অনেক তারকা অভিভাবকের মতো অনুষ্কাও তাঁর মেয়ের সুরক্ষা নিয়ে কড়া সিদ্ধান্তে অটল। ভামিকা বড় হচ্ছে। তাকে সব সময় আগলে আগলে রাখেন বাবা আর মা অনুষ্কা শর্মা।

খেয়াল করলে দেখা যাবে, এখনও মেয়ে মালতীর মুখ দেখাননি প্রিয়ঙ্কা চোপড়া। সইফ আলি খান এবং করিনা কপূরের বড় ছেলে তৈমুর নিজে স্পটলাইট পছন্দ করে না, তার সিদ্ধান্তকে মর্যাদা দেন তারকা দম্পতি। অন্য দিকে সোনম কপূর আর আনন্দ অহুজাও তাঁদের পুত্রের মুখ প্রকাশ্যে আনেননি। কারণ একটাই। তাঁরা এখন থেকেই সন্তানদের চর্চার বিষয় বানিয়ে ফেলতে চান না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.