Advertisement
১৯ জুন ২০২৪
Mahiya Mahi

প্রথম বিয়ের মেয়াদ ছিল পাঁচ বছর, ঠিক কী কারণে ভেঙেছিল মাহিয়া মাহির সেই দাম্পত্য?

সম্প্রতি ছড়িয়ে পড়েছে একটি রিল ভিডিয়ো। মাহিয়া মাহির সঙ্গে প্রাক্তন স্বামী অপুর সম্পর্ক নিয়ে উঠেছে প্রশ্ন। সাক্ষাৎকারে কী বলেছেন অভিনেত্রী?

Bangladeshi actress Mahiya Mahi confesses that she used to stalk her ex husband’s formar girlfriend

মাহিয়া মাহি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঢাকা শেষ আপডেট: ২২ সেপ্টেম্বর ২০২৩ ১৯:০৪
Share: Save:

তাঁর প্রথম বিয়ের মেয়াদ ছিল পাঁচ বছর। সিলেটের ব্যবসায়ী মহম্মদ পারভেজ অপুকে বিয়ে করেছিলেন বাংলাদেশের অভিনেত্রী মাহিয়া মাহি। ২০১৬ সালে বিয়ে করেছিলেন তিনি। স্বামীর উপর অস্বাভাবিক অধিকারবোধের জন্যই কি ভেঙেছিল সেই সম্পর্ক? সম্প্রতি ছড়িয়ে পড়েছে নায়িকার একটি ভিডিয়ো। ফেসবুক রিল ভিডিয়োটি ছড়িয়ে পড়ার পর অনেকেই প্রশ্ন তুলেছেন, তবে কি অভিনেত্রীর প্রথম সম্পর্ক ভেঙেছিল এই স্বভাবের জন্যই? এখন অবশ্য ছেলে, স্বামীকে নিয়ে সংসার করছেন মাহি। কিন্তু প্রথম বিয়ের সময় কেমন ছিলেন তিনি?

সম্প্রতি এক সাক্ষাৎকারে নায়িকা বলেন, “অপুর প্রতি আমার চূড়ান্ত অপরাধবোধ কাজ করে। তাই যখনই সময় পাই, তখনই অপুর প্রাক্তন প্রেমিকার সমাজমাধ্যমের পাতা ঘেঁটে দেখি। নিজের প্রোফাইল দেখার আগে পারলে অপুর প্রাক্তনের প্রোফাইল দেখি।’’ এর নেপথ্য কারণ হিসেবে অভিনেত্রী বলেন, ‘‘অপুর সম্পর্কে যদি কোনও কথা লেখেন তাঁর প্রাক্তন প্রেমিকা। সেটা লক্ষ রাখার জন্যই মূলত আমি এই কাজটা করি। শুধু অধিকারবোধ নয়, সেই সঙ্গে হিংসাও জড়িয়ে আছে এর পিছনে।” সেই ভিডিয়ো দেখেই অনুরাগীদের একাংশের অনুমান, এই কারণেই তা হলে দম্পতির সম্পর্ক ভেঙেছিল! ২০২১ সালে অপুর সঙ্গে বিচ্ছেদ হয় অভিনেত্রীর।

প্রথম স্বামীর সঙ্গে বিচ্ছেদের বছরখানেকের মধ্যেই গাজিপুরের ব্যবসায়ী এবং রাজনীতিক রাকিবকে বিয়ে করেন অভিনেত্রী। তাঁর দ্বিতীয় বিয়ে নিয়ে খুব বেশি হইচই হয়নি। তা ছাড়া, সেই মুহূর্তে প্রথম স্ত্রীর সঙ্গে আইনি বিচ্ছেদও হয়নি রাকিবের। কিন্তু সেই সব গল্প এখন অতীত। ছেলেকে নিয়ে গুছিয়ে সংসার করছেন অভিনেত্রী। ছেলে হওয়ার সময় যদিও বেশ কিছু সমস্যার মুখোমুখি হতে হয়েছিল নায়িকাকে। তবে এখন তিনি ভাল আছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE