Advertisement
০৭ মে ২০২৪
Porimoni-Shariful Raaz

এক অভিনেত্রীকে কেন্দ্র করেই পরী এবং রাজের মধ্যে যত সমস্যার শুরু, তাঁকেই বিশেষ বার্তা রাজের

শরিফুল রাজ এবং পরীমণিকে নিয়ে বিতর্কের শেষ নেই। বাংলাদেশের এক নায়িকাকে কেন্দ্র করেই শুরু দাম্পত্য কলহের।

Bangladeshi actress Pori Moni’s ex-husband Shariful Raaz sent a special message to Bidya Sinha Saha Mim.

(বাঁ দিকে) পরীমণি। শরিফুল রাজ (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঢাকা শেষ আপডেট: ১০ নভেম্বর ২০২৩ ১৯:৩৪
Share: Save:

নায়িকার জীবন বিতর্কে জর্জরিত। স্বামী শরিফুল রাজের সঙ্গে বিচ্ছেদের পর সে ভাবে আলোচনায় নেই অভিনেত্রী পরীমণি। ছেলে রাজ্যকে নিয়েই তাঁর জগৎ। ছেলের অসুস্থতার সময় একাই সামলেছেন তিনি। রাজকে এক মুহূর্তের জন্যও দেখা যায়নি তাঁর পাশে। কিছু দিন আগে তিনিও অসুস্থ হয়ে পড়েছিলেন। তখনও হাসপাতালের বিছানায় শুয়েছিলেন ছেলেকে নিয়ে। খুদেকে সামলেই কাজ করছেন নায়িকা। এক দিকে তাঁর প্রতি দিনের ‘স্ট্রাগল’, অন্য দিকে তাঁর জীবন গুছিয়ে নেওয়ার চেষ্টা। যে নায়িকাকে কেন্দ্র করে পরীর সঙ্গে তাঁর বিবাদের ঘটনা প্রথম প্রকাশ্যে আসে তাঁকে নিয়েই বিশেষ ছবি পোস্ট করলেন রাজ।

বেশ অনেকগুলো মাস আগের কথা। সে সময় অভিনেত্রী বিদ্যা সিন্‌হা সাহা মিমের সঙ্গে একটি ছবিতে অভিনয় করছিলেন নায়ক। তখনই রাজের বিরুদ্ধে অভিযোগ জানিয়েছিলেন পরী। নায়িকার অভিযোগ ছিল রাজের সঙ্গে নাকি বিশেষ সম্পর্ক তৈরি হয়েছে তাঁর সহ-অভিনেত্রী বিদ্যার। তা নিয়ে অবশ্য চুপ ছিলেন না বিদ্যাও। ১০ নভেম্বর নায়িকার জন্মদিনে বিশেষ পোস্ট করলেন রাজ।

নিজেদের বিশেষ ছবি পোস্ট করে রাজ লেখেন, “জন্মদিনের বিশেষ শুভেচ্ছা বিদ্যা। তোমার আগামী দিনগুলো ভাল কাটুক।” বিদ্যার সঙ্গে রাজের ছবি দেখেই আবার শুরু আলোচনা। কারণ রাজ এবং পরীর প্রথম সমস্যা শুরু হয়েছিল বিদ্যাকে কেন্দ্র করেই। তবে আপাতত রাজ এবং পরীর দু’জনের পথই আলাদা। ছেলের দায়িত্ব একাই সামলাচ্ছেন পরী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE