• নিজস্ব প্রতিনিধি
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

‘বকুল কথা’র সেটেই জন্মদিনের কেক কাটলেন ঊষসী

Ushasi Ray birthday celebration
ঊষসী রায়ের জন্মদিন পালন করা হল ‘বকুল কথা’র সেটেই

কলাকুশলী থেকে টেকনিশিয়ানস, প্রত্যেকের ঘরবাড়ি হয়ে যায় ধারাবাহিকের সেট। কেননা, প্রত্যেককেই সারা দিনের একটা বড় সময় কাটাতে হয় ধারাবাহিকের সেটে। খুব স্বাভাবিক ভাবেই ব্যক্তিজীবনের অনেক মুহূর্ত উদ্‌যাপন করতে হয় সেটের মধ্যেই। বৃহস্পতিবার, ১৭ অক্টোবর সে রকমই হল ‘বকুল কথা’ ধারাবাহিকের সেটে। নায়িকা বকুল চরিত্রের অভিনেতা ঊষসী রায়ের জন্মদিন পালন করা হল শুটিংয়ের অবসরে। জন্মদিন কী করে কাটালেন বকুল?

ঊষসীর জন্মদিনের কেক

অনেকের শুভেচ্ছা ও উপহার পেয়ে খুশি ঊষসী শেয়ার করলেন, “খুব ভাল কাটালাম। আসলে আমি বার্থ ডে সেলিব্রেট করি না। কারণ আমার মা ছোট থেকে শিখিয়েছিল যে বার্থ ডে-র দিন যত বেশি পড়াশোনা করব বাকি বছরটা আমার ততটাই ভাল কাটবে। তো সেই সাইকোলজি সেট হয়ে গিয়েছে যে বার্থ ডে-র দিন পড়াশোনা করতে হয়। এখন তো পড়াশোনা নেই। তাই কাজ করি মন দিয়ে। বৃহস্পতিবার যেমন সকাল ন’টায় কল টাইম ছিল। সারাদিন শুটিংয়েই ছিলাম।”

আরও পড়ুন: হাসপাতালে অমিতাভ? বিগ-বি’র অসুস্থতা নিয়ে জোর জল্পনা নানা মহলে

 

আরও পড়ুন: করিনা এবং আমি লোকাল ট্রেনেও কলেজে গিয়েছি: করিশ্মা

বন্ধুদের সঙ্গে তা হলে কাটানো হল না জন্মদিন? ঊষসী বললেন, “হয়তো বন্ধুবান্ধবরা আমার জন্য কিছু প্ল্যান করে রেখেছে। কিন্তু গতকাল অনেক মিডনাইট সারপ্রাইজ পেয়েছি। সেগুলো খুব ভাল ছিল। নিজেকে খুব স্পেশাল ফিল হচ্ছিল। কেক তো পেয়েইছি, প্রচুর উপহার পেয়েছি, ফুল পেয়েছি, টেডি বিয়ার পেয়েছি। সব মিলিয়ে নিজেকে খুব স্পেশাল মনে হচ্ছে। টাচ উড, বলতে নেই, এই বার্থ ডে-টা আমার খুব ভাল কাটল।”

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন