Advertisement
১১ মে ২০২৪
Bengali Serial

১০০ পর্ব পেরিয়ে গেল ‘কন্যাদান’, সেট জুড়ে উদযাপন

এই প্রজন্মের এক ঝাঁক অভিনেতাদের পাশাপাশি এই ধারাবাহিক ফিরিয়েছে আরও ২ শক্তিশালী অভিনেতাকে। তাঁরা অরিন্দম গঙ্গোপাধ্যায়, মানসী সিংহ।

১০০ পর্ব পেরলো ‘কন্যাদান’

১০০ পর্ব পেরলো ‘কন্যাদান’

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ মার্চ ২০২১ ১৪:১৩
Share: Save:

১০০ পর্ব পেরিয়ে গেল সান বাংলার ‘কন্যাদান’। ভারি খুশি অভিনেতা থেকে কলাকুশলী, সবাই। সকাল থেকেই সেটে ব্যস্ততা। সবার মুখে চওড়া হাসি। এমন বিশেষ দিন উদযাপন ছাড়া জমে? মঙ্গলবারেও তাই প্রতিদিনের শ্যুটিং ছিলই। সঙ্গে ছিল কেক কাটার পর্বও। দিনের শেষে সবাই যখন জড়ো ছোট্ট টেবিলটার সামনে, ঝলমলে মুখগুলো যেন বলছিল, ১০০ পর্বের পরিশ্রম সার্থক!

এই প্রজন্মের এক ঝাঁক অভিনেতাদের পাশাপাশি এই ধারাবাহিক ফিরিয়েছে আরও ২ শক্তিশালী অভিনেতাকে। তাঁরা অরিন্দম গঙ্গোপাধ্যায়, মানসী সিংহ। ধারাবাহিক সম্প্রচারণের আগে আনন্দবাজার ডিজিটিলকে অরিন্দম জানিয়েছিলেন, ‘‘এ রকম চিত্রনাট্যই খুঁজছিলাম। যেখানে আমার করার কিছু থাকবে। এই জন্যই দেড় বছর ছোট পর্দা থেকে দূরে ছিলাম। 'বাবা' এর আগেও হয়েছি। তবে এক সঙ্গে পাঁচ মেয়ের বাবা এই প্রথম। মা-হারা মেয়েদের একা হাতে মানুষ করব আমি।’’ অভিনয় করতে গিয়ে তাঁর প্রাপ্তি, ‘বোনেদের মানুষ করা, বিয়ে দেওয়া’র মতো হারানো স্মৃতি ফিরে পাওয়া। ধারাবাহিকের পরিচালক বাবু বণিক অরিন্দমের ছাত্র। অভিনেতার কাছে, বাবুর পরিচালনায় কাজ করা মানে গুরু-শিষ্য পরম্পরা বজায় রাখা।

মানসী সিংহ এই ধারাবাহিকে দাপুটে শাশুড়ি ‘মন্দিরা’। অভিনেত্রীর কথায়, ‘‘অনেক দিন পরে একটা সুস্থ ধারাবাহিকের ১০০ পর্ব পেরতে দেখলাম। ভাল লাগছে। আপ্রাণ চেষ্টা করছি মাত্র ১টা শূন্য বাড়িয়ে একে ১০০০ পর্বে নিয়ে যেতে।’’ মানসী এর আগে ‘প্রথম প্রতিশ্রুতি’তেও দজ্জাল শাশুড়ি হয়েছিলেন। যদিও সেই চরিত্রের পটভূমিকায় ছিল গ্রাম। ‘কন্যাদান’ শহুরে পরিবার-কেন্দ্রিক। তাই এখানকার কূটকচালি অনেকটাই পরিশীলিত। মেগায় এই ২ অভিনেতা ছাড়াও রয়েছেন প্রিয়া মালাকার, ঋধিশ চৌধুরী প্রমুখ। অরিন্দমের বড় মেয়ে ‘নীরা’র চরিত্রে অভিনয় করছেন প্রিয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE