• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

জন্মদিনে 'সেরা উপহার' পেলেন অমিতাভ, কী জানেন?

Amitabh Bachchan
অমিতাভ বচ্চন।

৭৮-এ পা দিলেন বিগ বি। আজ তাঁর জন্মদিন। সকাল থেকে টুইটারে শুভেচ্ছা বার্তার বন্যা। আম জনতা থেকে বলিউড তারকা— প্রত্যেকেই নিজের মতো করে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন ‘বার্থ ডে বয়’কে।

হৃতিক রোশন টুইটে শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, ‘শুভ জন্মদিন অমিত আঙ্কল, সুস্থ থাকুন। সুখ ও শান্তি বিরাজ করুক আপনার জীবনে। আমার মতো লক্ষ লক্ষ মানুষকে অনুপ্রাণিত করার জন্য ধন্যবাদ’। টুইট শেষে নিজেকে অমিতাভের ‘ফ্যান বয়’ হিসেবে উল্লেখ করেন নায়ক। ২০০১ সালে কর্ণ জোহরের ‘কভি খুশি কভি গম’ ছবিতে তাঁদের বাবা-ছেলের জুটি আজও সিনেপ্রেমীদের মনে উজ্জ্বল।

অভিনেত্রী পরিণীতি চোপড়াও আপ্লুত আজকের দিনটা দিন নিয়ে। টুইটবার্তায় লেখেন, ‘স্যর, আপনার মতো মানুষ এই পৃথিবী হয়তো আজ থেকে একশো বছর পরেও পাবে না। অনেক কিছু শেখার আছে আপনার কাছ থেকে। শুভ জন্মদিন। সুস্থ থাকুন, ভাল থাকুন’।  এ ছাড়াও অজয় দেবগণ, অনুষ্কা শর্মা, ভিকি কৌশল, ক্যাটরিনা কইফের মতো তারকারাও শুভেচ্ছা বার্তা জানিয়েছেন অমিতাভকে।

এত মানুষের ভালোবাসা পেয়ে আপ্লুত স্বয়ং ‘লেজেন্ড’। আবেগমাখা একটি টুইটে জানান, যে ভালোবাসা তিনি সবার থেকে পেয়েছেন, এই জন্মদিনে তা-ই তাঁর ‘সবচেয়ে বড় উপহার’।  জুলাই মাসে কোভিডে আক্রান্ত হয়েছিলেন অমিতাভ। সেই সময় দেশ জুড়ে তাঁর মঙ্গলকামনায় পুজো-আচ্চা পর্যন্ত শুরু  করেন অনুরাগীরা। ২৩ দিনের যুদ্ধ শেষে বাড়ি ফিরে ফের কাজে নামেন বিগ বি। সুস্থ হয়ে ‘কউন বনেগা ক্রোড়পতি’র শ্যুট করেন অমিতাভ। এর পর প্রভাস এবং দীপিকার সঙ্গে এক ছবিতে দেখা যাবে তাঁকে।  গত শুক্রবার নিজেই সে কথা টুইট করে জানান তিনি।

আরও পড়ুন:  প্রেম করছেন নেহা কক্কর, বিয়ে কি তবে সামনেই?

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন