কালো রঙের জিমস্যুটে ঘাম ঝরাচ্ছেন দীপিকা। পাশে দাঁড়িয়ে নির্দেশ দিচ্ছেন জিম ট্রেনার ইয়াসমিন করাচিওয়ালা। অক্ষরে অক্ষরে সমস্ত আদেশ পালন করছেন ‘পিকু’। সম্প্রতি দীপিকার শরীরচর্চার এমনই এক ভিডিয়ো সোশ্যাল সাইটে আপলোড করেছেন তাঁর জিম ইনস্ট্রাক্টর ইয়াসমিন।

ওই ছবির ক্যাপশনে জার্মান ফিজিকাল ট্রেনার জোসেফ পিলেটস-এর একটি উদ্ধৃতি তুলে ধরে তিনি লেখেন,‘দীপিকার শিরদাঁড়ার মুভমেন্ট দেখে এ কথা বলাই যায়, ও সারাজীবন ইয়ং থাকবে, কোনও দিন বুড়ো হবেনা। আপনাদের কী মত?’ ৩৩ বছরেও তাঁর ফিটনেস হার মানাতে পারে যে কোনও টিনএজারকে,জানালেন ইয়াসমিন।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

You are as young as your spine is flexible..... Joseph Pilates #MondayMotivation: @deepikapadukone Advance Bridging on the #Cadillac effortlessly. Seeing her spine move, I say she'll be young forever!!! Don't you agree?? #befitbecauseyoudeserveit #yasminfitnessmantra #YasminKarachiwalasBodyImage #Pilates #PilatesMasterInstructor #PilatesIndia #BalancedBody #PilatesChangesLives #CelebrityTrainer #DeepikaPadukone #YasminKarachiwala #FitnessGoals #PilatesFestivalIndia

A post shared by Yasmin Karachiwala (@yasminkarachiwala) on

কাজের প্রতি দীপিকার অনুরাগের কথা বি-টাউনে বেশ চর্চিত। ফিটনেসের ব্যাপারেও তিনি বেশ সচেতন। আর হবেন না-ই বা কেন? এক সময় যে রীতিমতো ব্যাডমিন্টনের ময়দান দাপিয়ে বেড়িয়েছেন ‘পদ্মাবতী’!

আরও পড়ুন-প্রিয়ঙ্কাকে কুকথা, আর নিককে দেখেই ছবি তোলার হিড়িক পাক অভিনেত্রীর

 

আরও পড়ুন-জাইরাকে বাঁচাতে লড়াইয়ে প্রিয়ঙ্কা এবং ফারহান!