×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

০৮ মে ২০২১ ই-পেপার

নেটাগরিকদের সঙ্গে বিতণ্ডা দেবলীনার, ভিডিয়োকে ঘিরে তুই-তোকারি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৩ মার্চ ২০২১ ১৫:২৮
দেবলীনা কুমার।

দেবলীনা কুমার।

শরীরচর্চায় তাঁর জুরি মেলা ভার। কখনও সাইকেলকে সঙ্গী করে, কখনও আবার জিমে ঘাম ঝরিয়ে ‘ফিটনেস গোলস’ দেন টলিউডের ‘রঙ্গবতী’। দেবলীনা কুমার। অন্যান্য দিনের মতো মঙ্গলবারও নিজের শরীরচর্চার এক ঝলক পোস্ট করেছিলেন ইনস্টাগ্রামে। দেখা যাচ্ছে, ধূসর জিম প্যান্টস, লম্বা হাতার ট্যাঙ্ক টপ পরে কসরত করছেন দেবলীনা।

এতদূর পর্যন্ত সবটাই ঠিক ছিল। তাল কাটল কিছুক্ষণ পর। এক নেটাগরিক দেবলীনাকে ‘আরও ভাল ওয়ার্কআউট’ করার কায়দা বলতে গিয়েছিলেন। উত্তর দিয়েছেন দেবলীনাও। অভিনেত্রী লিখেছেন, ‘প্লিজ আরও একটু জেনে নিন। দয়া করে। প্লিজ প্লিজ প্লিজ। আপনাদের এই হাফ নলেজ নেওয়া যায় না’। এখানেই থামেনি বিতণ্ডা। আরও এক নেটাগরিক এসে ফোড়ন কেটে দেবলীনার উদ্দেশ্যে লিখেছেন, ‘হয়নি কিছুই। ভিডিয়োই তৈরি হয়েছে শুধু।’ অর্থাৎ তিনি বলতে চেয়েছেন, আদৌ শরীরচর্চা করেননি দেবলীনা। শুধুমাত্র ভিডিয়ো তুলতেই মনোযোগী ছিলেন তিনি। এই ব্যক্তির ‘প্রোফাইল পিকচার’-এ নিজের ছবি ছিল না। পরিবর্তে ছিল হলিউড অভিনেতা হাভিয়ার বারদেমের ছবি। দেবলীনা তাঁকে ‘তুই’ করে সম্বোধন করে লেখেন, ‘নিজের ছবি লাগা আগে।’ দেবলীনার এই মন্তব্যের উত্তর ফিরিয়ে দিয়েছেন সেই নেটাগরিক। অভিনেত্রীকেও পাল্টা ‘তুই’ করে সম্বোধন করে প্রশ্ন করেছেন, ‘এটা কে বল তো? চিনিস তুই?’। নেটাগরিকের এই প্রশ্নের আর কোনও উত্তর দেননি অভিনেত্রী।

Advertisement
বিতণ্ডায় জড়ান দেবলীনা।

বিতণ্ডায় জড়ান দেবলীনা।


অন্য দিকে, অভিনেত্রীকে ঠিক পদ্ধতিতে শরীরচর্চা করতে উপদেশ দেওয়া নেটাগরিক জানান, তাঁর যা ঠিক মনে হয়েছে , তিনি দেবলীনাকে জানিয়েছেন। সে কথা দেবলীনার অপছন্দ হলে, তিনি তা এড়িয়ে যেতে বলেন অভিনেত্রীকে। জবাবে সেই নেটাগরিককে নিজের ‘জ্ঞান’ নিজের কাছেই রেখে দেওয়ার বার্তা দিয়েছেন দেবলীনা।
দুই নেটাগরিকের সঙ্গে এখানেই থামে অভিনেত্রীর বিতণ্ডা।

তবে দেবলীনার এই পোস্টে অনুরাগীরা প্রশংসায় ভরিয়ে দিয়েছেন তাঁকে। অনেকেই দেবলীনাকে নিজের ‘অনুপ্রেরণা’ বলেও আখ্যা দিয়েছেন। তাঁদেরকেও উৎসাহ দিতে ভোলেননি অভিনেত্রী। ইতিমধ্যেই ২ হাজারের উপর লাইক পেয়েছে দেবলীনার এই ভিডিয়ো।


Advertisement