Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ নভেম্বর ২০২১ ই-পেপার

Shah Rukh-Ajay: শাহরুখের জন্য শ্যুটের দিন পিছিয়ে দিতে নারাজ অজয়?

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৩ অক্টোবর ২০২১ ১৮:২১
কঠিন সময়ে শাহরুখের পাশে দাঁড়াবেন না অজয়?

কঠিন সময়ে শাহরুখের পাশে দাঁড়াবেন না অজয়?

ছেলের গ্রেফতারের পর থেকে নিজের সব কাজ স্থগিত রেখেছেন শাহরুখ খান। পিছিয়ে দিয়েছেন ‘পাঠান’-এর শ্যুট। অজয় দেবগণের সঙ্গেও একটি পান মশলার বিজ্ঞাপন শ্যুট করার কথা ছিল ‘বাদশা’-র। আপাতত সেই কাজও করছেন না তিনি। কিন্তু অজয় নাকি শাহরুখের ‘ব্যক্তিগত সমস্যা’র কারণে শ্যুটের তারিখ পিছোতে রাজি নন। এমনটাই দাবি করেছিলেন অভিনেতা এবং স্বঘোষিত ছবি সমালোচক কমল আর খান। বলিউড অভিনেতাদের নিয়ে মাঝেমধ্যেই এ ধরনের বিতর্কিত মন্তব্য করে থাকেন তিনি। যদিও সে দাবি উড়িয়ে দিয়েছে অভিনেতার ঘনিষ্ঠ বৃত্ত।

অজয়ের ঘনিষ্ঠ এক ব্যক্তির দাবি, “অজয় খুব ভাল ভাবে জানে বর্তমানে কোন ধরনের পরিস্থিতি তৈরি হয়েছে। ও নিজেও দু’টি সন্তানের বাবা। আর এক জন অভিভাবকের দুঃখ অজয় বুঝবে।” তিনি জানিয়েছেন, শাহরুখের সুবিধার্থে অজয় এক কথাতেই কাজের দিন পিছিয়ে দিয়েছেন। সেই ব্যক্তির কথায়, “অজয়ের সঙ্গে কমল বরাবরই সমস্যা তৈরি করে এসেছে। সেই ‘শিবায়’ ছবির সময় থেকেই। এখন পরিস্থিতির সুযোগ নিয়ে অজয়ের নামে মিথ্যা রটিয়ে ওকে বদনাম করার চেষ্টা হচ্ছে।”

Advertisement

কাজলের সঙ্গে দু’দশকেরও বেশি সময় ধরে বন্ধুত্ব শাহরুখের। সেই সূত্রেই অজয়ের সঙ্গেও তাঁর সহজ সম্পর্ক। তাঁদের বিপদের সময়েও পাশে ছিলেন কিং খান। অতীতে এক সাক্ষাৎকারে অজয় জানিয়েছিলেন, কাজলের যখন গর্ভপাত হয়ে গিয়েছিল, শাহরুখ ছুটে যান তাঁদের বাড়িতে। তাই শাহরুখের কঠিন সময়ে অজয়ও যে তাঁর পাশে থাকবেন, তা আর বলার অপেক্ষা রাখে না। কমলের মন্তব্য ঘিরে বিতর্কের প্রেক্ষিতে সে কথাই ফের মনে করিয়ে দিতে চান অজয়-ঘনিষ্ঠরা।

আরও পড়ুন

Advertisement