Advertisement
২০ এপ্রিল ২০২৪
aamir khan

Faisal Khan: আমির যা করেছে, তা ভুলব না, দাদার বিরুদ্ধে বিস্ফোরক ফয়জল

ফয়জলের অভিযোগ, তাঁর পরিবারের সদস্যরা তাঁকে গৃহবন্দি করে রেখেছিলেন। তাঁদের মনে হয়েছিল ফয়জল মানসিক অবসাদগ্রস্ত এবং স্ক্রিৎজোফেনিয়া রোগে আক্রান্ত।  

আমিরের প্রতি অভিমান কমেনি ফয়জলের।

আমিরের প্রতি অভিমান কমেনি ফয়জলের।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০২ সেপ্টেম্বর ২০২১ ১৪:৩৮
Share: Save:

আমির খানকে নিয়ে অকপট ভাই ফয়জল খান। পুরনো বিবাদের ক্ষত এখনও তাজা বলিউড থেকে হারিয়ে যাওয়া এই অভিনেতার মনে। সম্প্রতি আবার সেই প্রসঙ্গে কথা বলেছেন ফয়জল। জানিয়েছেন, আমিরকে ক্ষমা করে দিলেও তিনি যা করেছেন, তা কখনওই ভুলতে পারবেন না ফয়জল।

ফয়জলের অভিযোগ, তাঁর পরিবারের সদস্যরা তাঁকে গৃহবন্দি করে রেখেছিলেন। তাঁদের মনে হয়েছিল ফয়জল মানসিক অবসাদগ্রস্ত এবং স্ক্রিৎজোফেনিয়া রোগে আক্রান্ত। এর পরেই তাঁদের সঙ্গে আইনি লড়াইয়ে জড়ান ফয়জল। সম্প্রতি এক সাক্ষাৎকারে ফয়জল জানিয়েছেন, পরিবারের জন্য মঙ্গল কামনা করলেও তাঁদের থেকে দূরত্ব বজায় রাখেন তিনি। দীর্ঘদিন বলিউডেও কোনও কাজ করেননি তিনি। এ বার ‘ফ্যাক্টরি’ নামে একটি ছবির মাধ্যমে ফের বড় পর্দায় প্রত্যাবর্তন হবে তাঁর। এই ছবিটির পরিচালনাও করেছেন ফয়জল স্বয়ং।

সর্বভারতীয় সংবাদমাধ্যমকে ফয়জল জানিয়েছেন, “আমাকে পালাতে হয়েছিল। আমি পালিয়ে না গেলে হয়তো এখনও পরিবারের সদস্যরা আমাকে গৃহবন্দি করে রাখত।” তিনি আরও বলেছিলেন, “ যে বিষয়গুলিতে আমার স্বাক্ষর করার কথা, সেখানে আমির নিজে স্বাক্ষর করার অধিকার চেয়েছিল, ও মনে করত আমি পাগল এবং নিজের যত্ন নিতে পারি না। এর পরেই আমি বাড়ি ছেড়ে দিই।”

ফয়জল জানিয়েছিলেন, জেজে হাসপাতালে ২০দিন তাঁর মানসিক স্বাস্থ্যের পরীক্ষা চলার পর তাঁকে সুস্থ এবং স্বাভাবিক বলে ঘোষণা করে আদালত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

aamir khan faisal khan Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE