Advertisement
১৭ জুন ২০২৪
Hardik Pandya Natasa Stankovic Separation Rumors

হার্দিক-নাতাশার সম্পর্কে ফাটল, পরস্পরের ছবি সরিয়ে ফেললেন দম্পতি

নিজের নামের সঙ্গে থাকা হার্দিকের পদবি সরিয়ে ফেলেছেন নাতাশা। গত ৪ মার্চ নাতাশার জন্মদিনে কোনও পোস্ট মেলেনি হার্দিকের তরফে।

Image of Hardik Pandya and Natasa Stankovic

হার্দিক-নাতাশার বিচ্ছেদ? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ মে ২০২৪ ১৭:২৪
Share: Save:

হার্দিক পাণ্ড্য ও নাতাশা স্ট্যানকোভিকের বিচ্ছেদের জোর গুঞ্জন। সম্প্রতি সমাজমাধ্যমে যুগলের গতিবিধি লক্ষ করলে সহজেই এটা অনুমান করা যায়, এমনটাই মত অনুরাগীদের। নাতাশার ইনস্টাগ্রাম প্রোফাইলের নাম ছিল নাতাশা স্ট্যানকোভিক পাণ্ড্য। বর্তমানে তার পরিবর্তে শুধুই নাতাশা স্ট্যানকোভিক। স্পষ্টতই নিজের নামের সঙ্গে থাকা হার্দিকের পদবি সরিয়ে ফেলেছেন নাতাশা।

এ ছাড়াও সমাজমাধ্যমের পাতায় সঙ্গীকে নিয়ে নানা পোস্ট করতেন যুগল। বেশ কিছু দিন হল সে সব বন্ধ হয়ে গিয়েছে। শুধু তা-ই নয়, যুগলের একসঙ্গে অধিকাংশ পুরনো ছবি উধাও। শুধু মাত্র যে ছবিতে তাঁদের সন্তান অগ্যস্ত রয়েছে, সেই ছবিগুলি রেখে দিয়েছেন তাঁরা। এমনকি গত ৪ মার্চ নাতাশার জন্মদিনে কোনও পোস্ট মেলেনি হার্দিকের তরফে।

চলতি বছরে আইপিএলের ভিআইপি বক্সেও নাতাশার দেখা মেলেনি। তাঁর স্বামী যে দলের হয়ে খেলছেন, সেই ‘মুম্বই ইন্ডিয়ানস’ সংক্রান্ত কোনও মন্তব্যও করেননি নাতাশা। এই সব ঘটনার ভিত্তিতেই তাঁদের দাম্পত্য নিয়ে ধোঁয়াশার সৃষ্টি হয়েছে। যদিও হার্দিকের দাদা ক্রুনাল ও বৌদি পঙ্খুড়ি নাতাশার পোস্টে এখনও মন্তব্য করেন।

২০২০ সালে ৩১ মে গাঁটছড়া বাঁধেন বর্তমানের ভারতের সহ-অধিনায়ক হার্দিক ও সাইবেরিয়ার মডেল এবং নৃত্যশিল্পী নাতাশা। সেই বছরেই ৩০ জুলাই তাঁদের প্রথম সন্তান অগ্যস্তের আগমন ঘটে। বিচ্ছেদের গুঞ্জন নিয়ে বিবৃতি মেলেনি দু’জনের কারও তরফেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE