Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Bigg Boss 16

‘বিগ বস ১৬’-র ঘরে নতুন বিতর্ক, প্রতিযোগীর ৫০ শতাংশ পারিশ্রমিক কমিয়ে দেওয়ার জল্পনা

টিআরপি তুঙ্গে। তাই আরও ৫ সপ্তাহ বাড়ল সময়সীমা। এর পরই সলমনের ‘বিগ বস’-এর ঘরে শুরু নতুন বিতর্ক।

'বিগ বস' প্রতিযোগীর পারিশ্রমিক ৫০ শতাংশ কমিয়ে দেওয়ার জল্পনা বলিপাড়ায়।

'বিগ বস' প্রতিযোগীর পারিশ্রমিক ৫০ শতাংশ কমিয়ে দেওয়ার জল্পনা বলিপাড়ায়। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২১ ডিসেম্বর ২০২২ ১৮:৫৮
Share: Save:

বছর বছর বেতন বাড়ে, কিন্তু কখনও যদি বেতন কমে যায়, তা হলে কেমন হবে, ভেবে দেখেছেন? অনেকেই হয়তো বলবেন, করোনা পরিস্থিতিতে এমন ঘটনার সম্মুখীন হতে হয়েছে বহু মানুষকে। সব পরিস্থিতি কাটিয়ে ওঠার পর এ বার বেতন কমে গেল নায়িকার। সপ্তাহপিছু তাঁর বেতন ছিল ১২ লক্ষ টাকা। সেই বেতন নাকি এক ধাক্কায় ৫০ শতাংশ কমে গিয়েছে। কী ঘটেছে? ‘বিগ বস’-এর ঘরের সর্বোচ্চ পারিশ্রমিক প্রাপ্ত প্রতিযোগী হলেন সুম্বুল তৌকীর। বলিপাড়ায় জল্পনা, নায়িকার নাকি বেতন কমে গিয়েছে।

কিন্তু কেন এমন ঘটেছে? সলমন খানের ‘বিগ বস’-এর সম্প্রচারের সময়সীমা বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন চ্যানেল কর্তৃপক্ষ। শোয়ের টিআরপি অনেক বেশি হওয়ার সুবাদেই এই সিদ্ধান্ত। সময়সীমা বাড়ানোর জন্য নাকি অভিনেত্রীর পারিশ্রমিক কমিয়ে দিয়েছে চ্যানেল, এমনটাই খবর। সাধারণত টিআরপি বেশি হলে সেই শোয়ের সঙ্গে যুক্ত সদস্যদের পারিশ্রমিক বৃদ্ধি পায়। কিন্তু এ ক্ষেত্রে উলটপুরাণ। বলিপাড়ার জল্পনা যদি সত্যি হয়, তা হলে ইতিহাসে এমনটা ঘটবে প্রথম বার।

‘বিগ বস’-এর ঘরের সবচেয়ে ছোট এবং সক্রিয় সদস্য হলেন সুম্বুল। পরিবারের ক্যাপ্টেন হিসাবেও তাঁকে দেখেছেন দর্শক। আগামী ৫ সপ্তাহ অনুরাগীদের কী ভাবে মজিয়ে রাখেন সুম্বুল, সেটাই দেখার অপেক্ষায় ‘বিগ বস ১৬’-র দর্শক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bigg Boss 16 TV reality show controversy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE