Advertisement
১০ মে ২০২৪
Ena-Yash-Nusrat

এনা সাহার বিশ্বকর্মা পুজোয় কি এ বারও নিমন্ত্রিত যশরত? কী বললেন এনা?

চারিদিকে পুজো পুজো রব। বিশ্বকর্মা পুজোয় ব্যস্ত সবাই। ব্যস্ত প্রযোজক এনা সাহাও। এ বছরও কি তাঁর পুজোয় দেখা যাবে যশ, নুসরতকে?

যশ-নুসরত কি এ বারও নিমন্ত্রিত এনার বিশ্বকর্মা পুজোয়?

যশ-নুসরত কি এ বারও নিমন্ত্রিত এনার বিশ্বকর্মা পুজোয়?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০২২ ১৩:২৩
Share: Save:

এক বছর আগের কথা। ছবিটা ছিল একটু অন্য রকম। জমজমাট ভাবে নতুন ছবির ঘোষণা করেছিলেন এনা সাহা৷ নায়ক যশ দাশগুপ্ত৷ ছবির নাম ছিল ‘চিনে বাদাম’। পরিচালক শিলাদিত্য মৌলিক।

এই এক বছরে বদলে গেল সব হিসেব। আগের বছর এনার অফিসে ছিল এক অন্য পরিবেশ৷ সস্ত্রীক যশ উপস্থিত হয়েছিলেন পুজোয়। হাতে হাত রেখে এসেছিলেন নুসরত জাহান এবং যশ।

এ বছরও কি একই ছবি? এনার বিশ্বকর্মা পুজোয় এ বারও কি নিমন্ত্রিত যশ-নুসরত?

আনন্দবাজার অনলাইনের তরফে প্রযোজক এনার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘‘আমি একটা প্রযোজনা সংস্থা চালাই। সুতরাং আমার তরফ থেকে যাদের আমন্ত্রণ জানানোর জানিয়েছি। আমার পরিবার আছে৷ তাই নতুন করে আর পরিবারের প্রয়োজন নেই৷ প্রযোজক হিসাবে যেমন দায়িত্ব পালন করার করেছি। আমার কাউকে নিয়ে কোনও সমস্যা নেই। আমায় নিয়ে যদি কারও সমস্যা থাকে সেটা বলতে পারব না।’’

‘চিনে বাদাম’ ছাড়াও এনার প্রযোজনা সংস্থায় যশের আরও একটি ছবি মুক্তি পাওয়ার কথা। সেই ছবির কী অবস্থা? এনা জানিয়েছেন, পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। এর পর নতুন ছবির গল্প নিয়ে কথা চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE