Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Kannada cinema

Kannada actress: মায়ের কাছে ক্ষমা চেয়ে আত্মঘাতী টেলি-অভিনেত্রী সৌজন্য

রামনগরের পুলিশ জানিয়েছে, চার পাতার একটি সুইসাইড নোট পাওয়া গিয়েছে তাঁর ঘরে। যেখানে তিনি তাঁর মা, বাবা, ভাই এবং বন্ধুদের কথা উল্লেখ করেছেন।

‘চৌকাট্টু’, ‘ফান’ ছবিতে অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছিলেন সৌজন্য।

‘চৌকাট্টু’, ‘ফান’ ছবিতে অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছিলেন সৌজন্য।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২১ ১৮:৫৮
Share: Save:

আত্মঘাতী কন্নড় ইন্ডাস্ট্রির ছোটপর্দা এবং বড়পর্দার অভিনেত্রী সৌজন্য। বেঙ্গালুরুর শহরতলিতে একটি আবাসনে থাকতেন তিনি। সেখানেই বৃহস্পতিবার ২৫ বছরের তরুণীকে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। পুলিশ কর্মীরা সেই ঘরের দরজা ভেঙে মৃতদেহ উদ্ধার করেন।

রামনগরের পুলিশ জানিয়েছে, চার পাতার একটি সুইসাইড নোট পাওয়া গিয়েছে তাঁর ঘরে। যেখানে তিনি তাঁর মা, বাবা, ভাই এবং বন্ধুদের কথা উল্লেখ করেছেন। চূড়ান্ত পদক্ষেপ নেওয়ার জন্য নিজের মায়ের কাছে ক্ষমা চেয়েছেন সৌজন্য। সেখানেই জানিয়েছেন, মানসিক অবসাদে ভুগছিলেন বলেই এই সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছেন। একইসঙ্গে কয়েক জন মানুষের প্রতি কৃতজ্ঞতাও জানিয়েছেন সৌজন্য। এই ঘটনার পর মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে কুম্বালাগোডু পুলিশ।

‘চৌকাট্টু’, ‘ফান’ ছবিতে অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছিলেন সৌজন্য। তা ছাড়া বেশ কিছু বিজ্ঞাপন এবং ধারাবাহিকেও অভিনয় করেছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kannada cinema Actress Suicide
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE