Advertisement
০৬ মে ২০২৪
Vicky Kaushal-Katrina Kaif

বৌমা ক্যাটরিনার জন্য কেন এত গর্ব হচ্ছে শ্যাম কৌশলের?

সিনেমার সঙ্গে যুক্ত ছিলেন এত বছর। তবু ক্যাটরিনা কৌশল-বাড়িতে আসার পর থেকে যেন একটু বেশি প্রচারের আলোয় তাঁরা। এ বার বৌমাকে নিয়ে গর্বিত শ্বশুর শ্যাম কৌশল।

Katrina Kaif Father in law sham kaushal proud of her for this reason

পরিবারের সঙ্গে ভিকি কৌশল এবং ক্যাটরিনা কইফ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২২ নভেম্বর ২০২৩ ২০:১৮
Share: Save:

ক্যাটরিনা কইফ বলিউডের পয়লা সারির অভিনেত্রীদের অন্যতম। বিয়ে করেছেন ভিকি কৌশলকে। এই মুহূর্তে কৌশল পরিবারের অনেকেই পরিচিতি পাচ্ছেন ক্যাটরিনার কারণে। ফিল্মি পরিবারের ছেলে ভিকি। তবে কৌলীন্যের দিক দিয়ে বলিউডের খান, কপূর, কুমারদের তুলনায় অনেকটা পিছিয়ে তাঁরা। কারণ ভিকির বাবা ছিলেন ইন্ডাস্ট্রির বহু ব্লকবাস্টার ছবির অ্যাকশন ডিরেক্টর। তবে তারকাদের মতো খ্যাতির ভাগ্য তাঁদের নেই। বলিউডের খ্যাতনামী এই অ্যাকশন প্রশিক্ষক এ বার পুত্রবধূর অ্যাকশন দেখে গর্বিত।

সদ্য মুক্তি পেয়েছে সলমন খান ও ক্যাটরিনা কইফ অভিনীত ‘টাইগার ৩’ ছবি। ইতিমধ্যেই বিশ্বব্যাপী এই ছবি ৩০০ কোটি টাকার ব্যবসা করেছে। ছবিতে সলমনের সঙ্গে রোম্যান্সের পাশাপাশি ভরপুর অ্যাকশন করতে দেখা গিয়েছে ক্যাটরিনাকে। বিদেশ থেকে প্রায় ১২ জনের অ্যাকশন প্রশিক্ষকের টিম আসে। তোয়ালে জড়িয়ে ক্যাটরিনার মারপিটের দৃশ্য রীতিমতো ভাইরাল। তবে যাঁর বাড়িতে এত বড় প্রশিক্ষক রয়েছেন, তাঁর সামনে পর্দায় কি ঠিকঠাক উতরোতে পারলেন ক্যাটরিনা? তার শংসাপত্র দিলেন অভিনেত্রীর শ্বশুর। এক সাক্ষাৎকারে ক্যাটরিনা বলেন, “শ্যামজি, মানে আমার শ্বশুরমশাই, তিনি ইন্ডাস্ট্রির এক জন বর্ষীয়ান অ্যাকশন প্রশিক্ষক। জোয়ার (সিনেমাতে ক্যাটরিনার নাম) কাজের প্রশংসা শুনে তিনি দারুণ খুশি। উনি নিজে আমাকে বলেছেন, তোমার জন্য গর্বে বুক ফুলে যাচ্ছে। আমার জন্য গোটা বিষয়টা বেশ গর্বের।’’ ভিকি নিজেও জানিয়েছে, ছবিটা বেশ ভাল লেগেছে। নারীচরিত্র জোয়াকে যথাযথ গুরুত্ব দেওয়া হয়েছে এই ছবিতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE