Advertisement
০৪ ফেব্রুয়ারি ২০২৩
Sidharth Malhotra Kiara Advani

‘আর গোপন থাকছে না’, চলতি সপ্তাহেই বড় ঘোষণা! কিসের ইঙ্গিত দিলেন কিয়ারা?

রবিবার কিয়ারা ইনস্টাগ্রামে একটি ছোট্ট ভিডিয়ো পোস্ট করেছেন। সঙ্গে লিখেছেন তিনটি বাক্য। তাতেই অনেক কিছু আন্দাজ করে নিয়েছেন অনুরাগীরা। কিয়ারার গোপন কথা আর গোপন থাকছে না।

বড় ঘোষণার ইঙ্গিত দিলেন কিয়ারা।

বড় ঘোষণার ইঙ্গিত দিলেন কিয়ারা। —ফাইল ছবি

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৮ নভেম্বর ২০২২ ১০:৩০
Share: Save:

গোপন কথাটি আর গোপন থাকছে না। কিছুতেই সেই খবর চেপে রাখতে পারছেন না কিয়ারা আডবাণী। ইনস্টাগ্রামে তাই বড় ঘোষণার ইঙ্গিত দিলেন। কবে সেই গোপন কথা ফাঁস করবেন, জানিয়ে দিলেন দিনও।

Advertisement

রবিবার কিয়ারা ইনস্টাগ্রামে একটি ছোট্ট ভিডিয়ো পোস্ট করেছেন। সেখানে অভিনেত্রীর চোখেমুখে ঔজ্জ্বল্য ঠিকরে বেরোচ্ছিল। লজ্জায় যেন রাঙা হয়ে গিয়েছেন কিয়ারা। লাজুক হাসি হেসে কেবল বার কয়েক তাকিয়েছেন ক্যামেরার দিকে। সঙ্গে লিখেছেন ছোট তিনটি বাক্য। তাতেই যা বোঝার বুঝে নিয়েছেন অনুরাগীরা।

কিয়ারা নিজের ভিডিয়োর সঙ্গে লিখেছেন, ‘‘আর বেশি দিন গোপন রাখতে পারছি না। শীঘ্রই আসছে। সঙ্গে থাকুন। ২ ডিসেম্বর।’’

কিয়ারার এই পোস্ট দেখামাত্র কমেন্টবাক্সে মন্তব্য করতে থাকেন অনুরাগীরা। সকলেই একবাক্যে আন্দাজ করে নিয়েছেন, কোন গোপন কথা কিয়ারা আগামী ২ তারিখ ফাঁস করতে চলেছেন। সিদ্ধার্থ মলহোত্রর সঙ্গে তাঁর বিয়ের গুঞ্জনে বলিউড ছয়লাপ। তার মাঝেই এমন ইঙ্গিতপূর্ণ পোস্ট করে বিয়ের ফুলটাই ফোটাতে চেয়েছেন ‘কবির সিংহ’খ্যাত অভিনেত্রী, মত অনেকের।

Advertisement

কমেন্টবাক্সে কেউ কেউ লিখেছেন, ‘‘বিয়ে হবে, সেই ঘোষণাই করবেন ২ তারিখ।’’ কেউ আবার সন্দেহের বশে সরাসরি প্রশ্ন করে বসেছেন, ‘‘বিয়ে করছেন নাকি?’’

সিদ্ধার্থ এবং কিয়ারা কখনও তাঁদের সম্পর্কের কথা প্রকাশ্যে জানাননি। বিয়ের গুঞ্জনের মাঝেও দু’জনের মুখেই কুলুপ আঁটা। শোনা যাচ্ছে, এর মধ্যে গিয়ে নাকি বিয়ের অনুষ্ঠানের জায়গা দেখে এসেছেন ‘শেরশাহ’ জুটি। মুম্বইয়ের এক সংবাদ সংস্থার প্রতিবেদন অনুযায়ী, সম্প্রতি চণ্ডীগড়ের দ্য ওবেরয় সুখবিলাস স্পা অ্যান্ড রিসর্টস-এ বুকিংয়ের খোঁজখবর করেছেন সিড-কিয়ারা। যেখানে বিয়ে করেছিলেন রাজকুমার রাও এবং পত্রলেখা। হয়তো সেখানেই সিদ্ধার্থ-কিয়ারার চারহাতও এক হতে চলেছে।

এর আগে কর্ণ জোহরের শো-তে গিয়ে সিদ্ধার্থের সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে মুখ খুলেছিলেন কিয়ারা। তিনি জানিয়েছিলেন, এই গুঞ্জনকে তিনি মেনেও নিচ্ছেন না, আবার একেবারে উড়িয়েও দিচ্ছেন না। কারণ সিদ্ধার্থ তাঁর খুব ভাল বন্ধু, বন্ধুর চেয়েও বেশি কিছু। তাঁর কথা শুনে সহ-অভিনেতা শাহিদ কপূর বলে ওঠেন, চলতি বছরের শেষেই হয়তো বড় কোনও ঘোষণা হয়ে যাবে। তবে কবে বিয়ে করছেন সিড-কিয়ারা, তা জানতে আপাতত ২ ডিসেম্বর পর্যন্ত অপেক্ষা করতে হবে ভক্তদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.