Advertisement
০৪ মে ২০২৪
Saisha Shinde

ঐশ্বর্যার সঙ্গে সাক্ষাতের অভিজ্ঞতা কেমন ছিল? জানালেন রূপান্তরকামী পোশাকশিল্পী শায়শা

রূপান্তরকামী পোশাকশিল্পী শায়শা শিন্ডের সঙ্গে দেখা হয় ঐশ্বর্যা রাই বচ্চনের। সেই অভিজ্ঞতাই ভাগ করে নিয়েছেন শায়শা।

Lock Upp fame Saisha Shinde reveals Aishwarya Rai Bachchan and Aaradhya Bachchans reaction to her gender transformation

(বাঁ দিকে) ঐশ্বর্যা রাই বচ্চন, পোশাকশিল্পী শায়শা শিন্ডে। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ জানুয়ারি ২০২৪ ২০:০৭
Share: Save:

কয়েক বছর আগে কঙ্গনা রানাউতের বিতর্কিত শো ‘লক আপ’-এর দৌলতেই পোশাকশিল্পী শায়শা শিন্ডে প্রচারের আলোয় চলে আসেন। শায়শা রূপান্তরকামী। কয়েক বছর আগে স্বপ্নিল থেকে পরিবর্তন করে তিনি নিজের নাম রাখেন শায়শা। সম্প্রতি একটি সাক্ষাৎকারে নিজের জীবনের আখ্যান শোনান শায়শা। শোনান স্বপ্নিল থেকে শায়শায় রূপান্তরণের কাহিনি। সেই সঙ্গে তাঁর এই সিদ্ধান্ত নিয়ে ঐশ্বর্যা রাই বচ্চন এবং তাঁর কন্যা আরাধ্যা বচ্চন কী বলেছেন, সে কথাও খোলসা করেন তিনি।

সম্প্রতি, অভিনেত্রী টিসকা চোপড়ার ইউটিউব চ্যানেলের সাক্ষাৎকার দেন শায়শা। তিনি জানান, শুরুতে তাঁর সিদ্ধান্তের কথা নিকট বন্ধুরা ছাড়া আর কেউ জানতেন না। এমতাবস্থায় ঐশ্বর্যা পোশাক পরিকল্পনার জন্য শায়শার সঙ্গে দেখা করেন। শায়শা জানান, ঐশ্বর্যা নাকি তাঁর ম্যানেজারকে বলেছিলেন যে, তিনি শায়শার সঙ্গে দেখা করবেন। সেখানে যেন ‘স্বপ্নিল’ পরিচয় না থাকে।

শায়শা অবশ্য ঐশ্বর্যার ম্যানেজারকে বলেছিলেন যে, বিষয়টা নিয়ে তাঁর কোনও আপত্তি নেই। কারণ অনেকের কাছেই তাঁর নতুন পরিচয় অজানা থাকতেই পারে। এরই সঙ্গে শায়শা জানান, ঐশ্বর্যা তাঁকে নাকি দেখামাত্রই ‘শায়শা’ নামেই সম্বোধন করেন। ঐশ্বর্যার সঙ্গে দেখা করতে গিয়ে আরাধ্যার সঙ্গেও দেখা হয় শায়শার। শায়শা বলেন, ‘‘ওঁর মেয়ে আসার পর আমাকে আরাধ্যার সঙ্গে উনি শায়শা নামেই পরিচয় করিয়ে দেন।’’

২০২১ সালের জানুয়ারি মাসে স্বপ্নিল থেকে নারী হন রূপান্তরকামী শায়শা। কঙ্গনার শোয়ে এসে শায়শা তাঁর জীবনের অন্ধকার সময়ের কথা, তাঁর লড়াইয়ের কথা বলেছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE