Advertisement
২৫ এপ্রিল ২০২৪
madhuri dixit

Madhuri-Raveena: মঞ্চে মুখোমুখি মাধুরী এবং রবিনা, আরও একবার বাড়ল অনুরাগীদের হৃদস্পন্দন

কল্পনায় নয়, বাস্তবেই ঘটল এমনটা। সম্প্রতি টেলিভিশনের একটি নাচের রিয়েলিটি শোয়ে একসঙ্গে  দেখে গেল তাঁদের।

মাধুরী দীক্ষিত এবং রবিনা টন্ডন।

মাধুরী দীক্ষিত এবং রবিনা টন্ডন।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৮ জুন ২০২১ ১৮:৩৬
Share: Save:

রবিনা টন্ডন এবং মাধুরী দীক্ষিত। ৯০-এর দশকে বলিউড প্রেমীদের বুকে ঝড় তুলতে দুটি নামই যথেষ্ট। তার উপর দুই নায়িকা যদি এসে উপস্থিত হন একই মঞ্চে?

কল্পনায় নয়, বাস্তবেই ঘটল এমনটা। সম্প্রতি টেলিভিশনের একটি নাচের রিয়েলিটি শোয়ে একসঙ্গে দেখে গেল তাঁদের। সেই প্রতিযোগিতার বিচারকের আসনে রয়েছেন মাধুরী। রবিনা এসেছিলেন অতিথি বিচারক হয়ে। সকলের অনুরোধে মঞ্চে উঠে নতুন করে নাচের তালে মুগ্ধতা ছড়ালেন তাঁরা। এখানেই চমকের শেষ নয়। মাধুরীর বিখ্যাত ‘ধক ধক করনে লাগা’ গানে নাচলেন রবিনা। অন্য দিকে, রবিনার ‘টিপ টিপ বরসা পানি’-তে মঞ্চে আগুন ধরালেন মাধুরী। তাঁদের এই যুগলবন্দিতে আপ্লুত সাধারণ দর্শক থেকে নেটাগরিকরাও। নেটমাধ্যমে পোস্ট হওয়া নাচের ভিডিয়োয় ভালবাসা উজাড় করে দিয়েছেন তাঁরা।

মাধুরী এবং রবিনা প্রায় সমসাময়িক হলেও আগাগোড়াই বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখেছেন তাঁরা। খুব শীঘ্রই ওটিটি প্ল্যাটফর্মেও অভিষেক হতে চলেছে দুই অভিনেত্রী। মাধুরীকে শেষ দেখা গিয়েছিল ধর্ম প্রোডাকশনসের ‘কলঙ্ক’ ছবিতে। ‘কেজিএফ’ ছবিতে সঞ্জয় দত্ত এবং দক্ষিণী তারকা যশের সঙ্গে অভিনয় করবেন রবিনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood madhuri dixit Raveena Tandon
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE