Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Salaar Update

ধৈর্যের পরীক্ষা দিচ্ছেন অনুরাগীরা, ‘সালার’-এ ঝুঁকি নিয়েই কি সাফল্য পাবেন প্রভাস?

‘রাধে শ্যাম’-এর পরে ‘আদিপুরুষ’ও ব্যর্থ। তার আগে ‘সাহো’ কিছুটা জমি পেলেও সেই ছবির উপার্জনও তেমন উল্লেখযোগ্য নয়। ‘সালার’ নিয়ে তাই সতর্কতা অবলম্বন করতে চেয়েছিলেন প্রভাস।

Makers share a big update about Prabhas starrer Salaar amid rumor of the film getting delayed yet again

প্রভাস। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৭ নভেম্বর ২০২৩ ১৯:৫৫
Share: Save:

‘আদিপুরুষ’-এর ব্যর্থতা এখনও তাড়া করে বেড়াচ্ছে দক্ষিণী তারকা প্রভাসকে। বলিউডে নিজের প্রত্যাশিত অভিষেকের সুযোগ তো হারিয়েছেন বটেই, পাশাপাশি প্রশ্নের মুখে পড়েছে তাঁর ‘তারকা’ তকমাও। ‘আদিপুরুষ’-এর মতো বড় বাজেটের ছবির বক্স অফিসে ভরাডুবি হওয়ায় পরে নিজের অভিনয় জীবন নিয়ে একটু বেশিই সতর্কতা অবলম্বন করেছেন প্রভাস। ছবিতে সই করা থেকে শুরু করে ছবির মুক্তি, কোনও কিছু নিয়েই তাড়াহুড়ো করতে রাজি নন তিনি। সেই ভাবনা থেকেই গত কয়েক মাসে একাধিক বার পিছিয়েছে তাঁর পরবর্তী ছবি ‘সালার’-এর মুক্তি। গত কয়েক মাস ধরে ছবির জন্য অপেক্ষা করে রয়েছেন অনুরাগীরা। অনুরাগীদের ধৈর্যচ্যুতি ঘটুক, তা চান না প্রভাস। সে কথা মাথায় রেখে ঝুঁকি নিয়েই ফেললেন তিনি। বছরের শেষে ডিসেম্বর মাসেই মুক্তি পাচ্ছে ‘সালার’। খবর, ভারতের এক দিন আগে আমেরিকায় প্রিমিয়ার হতে চলেছে প্রভাসের ছবির।

‘বাহুবলী’-র মতো ছবির মাধ্যমে দর্শক ও সমালোচকদের নজরে এসেছিলেন। তবে গত কয়েক বছরে একের পর এক ফ্লপ ছবির চাপে আপাতত প্রশ্নের মুখে দাঁড়িয়ে প্রভাসের অভিনয় জীবন। ‘বাহুবলী’-র পরে ‘সাহো’ বক্স অফিসে তেমন সফল না হলেও কোনও ভাবে মুখরক্ষা করেছিল প্রভাসের। তবে তার পরে একেবারে তলানিতে এসে ঠেকেছে অভিনেতার বক্স অফিস সাফল্য। ‘রাধে শ্যাম’-এর মতো ফ্লপ ছবির পরে চলতি বছরে বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে ‘আদিপুরুষ’ও। ব্যর্থতার হ্যাটট্রিক ঠেকানোর একমাত্র ভরসা তাঁর পরবর্তী ছবি ‘সালার’। প্রাথমিক ভাবে ২৮ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা ছিল ছবিটির। তবে ৭ সেপ্টেম্বর ‘জওয়ান’ মুক্তি পাওয়ার পর বলিউডের বাদশার সঙ্গে পাল্লা দিতে চাননি নির্মাতারা। ‘পাঠান’-এর বক্স অফিস সাফল্যের পরিসংখ্যান ও মুক্তির আগে থেকেই ‘জওয়ান’ ঘিরে অনুরাগীদের উৎসাহ দেখে পিছিয়ে দেওয়া হয়েছিল ‘সালার’-এর মুক্তি। তখন ঘোষণা করা হয়, নভেম্বরে মুক্তি পাবে প্রভাসের ছবি। তা-ও শেষমেশ হয়নি। অন্য দিকে, বড়দিনের মরসুমে মুক্তি পাচ্ছে শাহরুখ খানের ‘ডাঙ্কি’। ‘ডাঙ্কি’-র মুক্তির তারিখের যে কোন নড়চড় হবে না, তা আগেই জানিয়েছিলেন বাদশা। চলতি বছরে শাহরুখের বক্স অফিস পরিসংখ্যান দেখে তাঁকে সামলে চলাই বুদ্ধিমানের কাজ হবে বলে মনে করেছিলেন নির্মাতারা। তবে এখন খবর, অনুরাগীদের ধৈর্যের পরীক্ষা নিতে নারাজ প্রভাস নিজে। তাই বড়দিনের ছুটির আবহে ২২ ডিসেম্বরই মুক্তি পেতে চলেছে ‘সালার’।

এক দিন আগে ২১ ডিসেম্বর আমেরিকায় প্রিমিয়ার হতে চলেছে প্রভাসের ছবির। অনুরাগীদের উৎসাহের উপর ভর করে বাদশার ছবির সঙ্গে পাল্লা দিতে ময়দানে নামছেন প্রভাস। ঝুঁকি নিয়েই কি সাফল্যে ফিরবেন তারকা? এখন সেটাই দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

movie Salaar Prabhas Adipurush
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE