Advertisement
০৩ মে ২০২৪
Mrunal Thakur

হায়দরাবাদের তেলুগু অভিনেতার সঙ্গেই ম্রুণালের বিয়ে! অল্লু অর্জুনের বাবাই দিলেন ইঙ্গিত!

‘সীতা রামম’ ছবির মাধ্যমে তুমুল জনপ্রিয়তা পান ম্রুণাল ঠাকুর। এ বার নাকি দক্ষিণের নায়ককেই বিয়ে করতে চলেছেন অভিনেত্রী!

Mrunal Thakur Getting Married to a telugu actor here is the truth

ম্রুণাল ঠাকুর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৩ নভেম্বর ২০২৩ ২০:২৮
Share: Save:

‘সীতা রামম’, ‘জার্সি’, ‘সুপার ৩০’-র মতো ছবিতে কাজ করে নিজেকে ইতিমধ্যেই প্রতিষ্ঠিত করে ফেলেছেন অভিনেত্রী ম্রুণাল ঠাকুর। ‘সীতা রামম’ ছবিতে দক্ষিণী অভিনেতা দুলকের সলমনের সঙ্গে জুটি বেঁধেছিলেন ম্রুণাল। সেই ছবি সাড়া জাগিয়েছিল বক্স অফিসেও। এই ছবির জন্য দক্ষিণে শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার ও পেয়েছেন তিনি। এ বার বিয়েটাও কি দক্ষিণেই করতে চাইছেন অভিনেত্রী। অল্লু অর্জুনের বাবা অল্লু অরবিন্দের কথায় মিলল তেমনই ইঙ্গিত। তেলুগু অভিনেতাকে মনে ধরেছেন অভিনেত্রী, কী জানালেন ম্রুণাল?

সম্প্রতি একটি অ্যাওয়ার্ড শো ম্রুণালের হাতে শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার তুলে দেন প্রযোজক অল্লু অরবিন্দ। ম্রুণালের হাতে পুরস্কার তুলে দিতে দিতে তিনি বলেন, ‘‘আমি চাই ও হায়দরাবাদেই পাকাপাকি ভাবে থাকুক।’’ তার পর থেকে ছড়িয়ে যায় তেলুগু কোনও অভিনেতার সঙ্গে তবে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেত্রী। অবশেষে জল্পনায় জল ঢাললেন ম্রুণাল। তিনি জানান, তিনি বিয়ে করবেন নিশ্চয়ই। কিন্তু এখনই নয়, ওই তেলুগু অভিনেতাকে তিনিও খুঁজছেন যার সঙ্গে তাঁর প্রেমের চর্চা। ম্রুণালের কথায়, ‘‘গত কয়েক ঘণ্টা ধরে যাঁরা যাঁরা আমাকে জিজ্ঞেস করেছেন কোনও তেলুগু অভিনেতার সঙ্গে বিয়ে করছি কি না, তাঁরা সকলে আমাকে মাফ করবেন। আমি কোনও সাহায্য করতে পারলাম না। কারণ, আমিও আসলে জানতে চাই কে সেই ছেলেটা।’’ খানিক রসিকতা করেই শেষে ম্রুণাল বলেন, ‘‘আমি খুব শীঘ্রই বিয়ে করব, শুধু পাত্র বিয়ের তারিখ এগুলো আপনারা ঠিক করে দিন।’’

২০১২ সালে এক জনপ্রিয় চ্যানেলের ধারাবাহিকে অভিনেত্রী হিসাবে পথচলা শুরু ম্রুণালের। ২০১৪ সালে একটি মরাঠি ছবিতে বড় পর্দায় অভিষেক হয় তাঁর। তার পরে ২০১৯ সালে ‘সুপার ৩০’ ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন ম্রুণাল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Mrunal Thakur Bollywood Actress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE