Advertisement
০২ মার্চ ২০২৪
Hollywood Update

সম্পর্কে তৃতীয় ব্যক্তির আনাগোনা, ১১ বছর সংসার করার পরে ঘর ভাঙল ‘দ্য ব্ল্যাক সোয়ান’-এর

বিবাহ-বহির্ভূত সম্পর্কের জের। ছেদ পড়ল নামজাদা হলিউড অভিনেত্রী নাতালি পোর্টম্যানের দীর্ঘ ১১ বছরের সম্পর্কে। স্বামী বেঞ্জামিন মিলপিডের সঙ্গে সম্পর্কে ইতি টানলেন অভিনেত্রী।

Natalie Portman in The Black Swan.

‘দ্য ব্ল্যাক সোয়ান’-এ নাতালি পোর্টম্যান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
লস অ্যাঞ্জেলেস শেষ আপডেট: ০৮ অগস্ট ২০২৩ ১৯:৩২
Share: Save:

ঘর ভাঙছে ‘দ্য ব্ল্যাক সোয়ান’ খ্যাত হলিউড অভিনেত্রী নাতালি পোর্টম্যানের। অভিনেত্রীর দীর্ঘ ১১ বছরের বৈবাহিক সম্পর্কে চিড়। স্বামী বেঞ্জামিন মিলপিডের সঙ্গে এক দশকেরও বেশি সময়ের সংসার তাঁর। খবর, সেই সম্পর্কেই সম্প্রতি ইতি টেনেছেন নাতালি।

নাতালি পোর্টম্যান ও বেঞ্জামিন মিলপিড।

নাতালি পোর্টম্যান ও বেঞ্জামিন মিলপিড। ছবি: সংগৃহীত।

হলিউডে কানাঘুষো, বেঞ্জামিনের বিবাহ-বহির্ভূত সম্পর্কের কারণেই চিড় ধরেছে নাতালি ও তাঁর সম্পর্কে। সম্প্রতি তাঁর ও বেঞ্জামিনের ১১তম বিবাহবার্ষিকীতে অস্ট্রেলিয়ায় একটি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নাতালি। সেখানেই হলিউড অভিনেত্রীর হাতে দেখা যায়নি তাঁর বিয়ের আংটি। তার পর থেকেই জল্পনা বাড়তে থাকে যুগলের সম্পর্ক নিয়ে। মাসখানেক আগে আবহাওয়াকর্মী ক্যামিল এটিয়েনের সঙ্গে বেঞ্জামিনের প্রেমের কানাঘুষো শোনা গিয়েছিল। ২৫ বছরের তরুণীর সঙ্গে প্রেমের কানাঘুষো নিছক কানাঘুষো বলেই প্রথমে উড়িয়ে দিয়েছিলেন নাতালি। চেষ্টা করেছিলেন, বেঞ্জামিনের সাময়িক ভুল ক্ষমা করে সংসারে মন দিতে। তবে তার পরেও নাকি একাধিক বার নাতালির বিশ্বাস ভেঙেছেন বেঞ্জামিন। সম্পর্ক আর টিকবে না, তা নিয়ে নিশ্চিত হওয়ার পরেই নাকি বিবাহবিচ্ছেদের পথে হেঁটেছেন নাতালি।

২০১০ সালে ড্যারেন অ্যারোনফস্কির ‘দ্য ব্ল্যাক সোয়ান’ ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন নাতালি পোর্টম্যান। ওই ছবিতে কাজ করার সময়েই ফরাসি নৃত্যশিল্পী বেঞ্জামিন মিলপিডের সঙ্গে আলাপ অভিনেত্রীর। তার পরে প্রেম। ২০১২ সালে গাঁটছড়া বাঁধেন নাতালি ও বেঞ্জামিন। দুই সন্তান আলেফ ও আমালিয়াকে নিয়ে সংসার যুগলের। শোনা যাচ্ছে, দুই সন্তানের কথা ভেবেই সম্পর্ককে টিকিয়ে রাখার যথাসাধ্য চেষ্টা করেছিলেন নাতালি। তবে বেঞ্জামিনের পরকীয়ার জেরে তা আর সম্ভব হয়নি। যদিও বিবাহবিচ্ছেদ নিয়ে এখনও পর্যন্ত কোনও আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি অভিনেত্রীর তরফে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE