Advertisement
১৩ এপ্রিল ২০২৪
Rubel-Sweta

গোড়ালি ভেঙে বিছানায় ছিলেন, পাশে ছিলেন শ্বেতা, সুস্থ হতেই প্রেমিকার জন্য কী করলেন রুবেল?

সিরিয়াল পাড়ায় এই মুহূর্তে রুবেল এবং শ্বেতার প্রেম নিয়ে বিস্তর আলোচনা। এত দিন অসুস্থ ছিলেন নায়ক। সুস্থ হতে শ্বেতার জন্য কী করলেন?

Neemphuler Madhu serial actor Rubel Das dedicates romantic song to his girlfriend Sweta Bhattacharya

রুবেল-শ্বেতা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ নভেম্বর ২০২৩ ১৯:১১
Share: Save:

কয়েক মাস আগে বিছানা থেকে নামার অনুমতি ছিল না তাঁর। শুটিং করতে গিয়ে দুটো গোড়ালি ভেঙে ঘরবন্দি ছিলেন অভিনেতা রুবেল দাস। এই মুহূর্তে তাঁর অভিনীত ‘নিমফুলের মধু’ সিরিয়ালটি টিআরপি তালিকায় পয়লা নম্বরে। তাঁর অভিনয় যাত্রার শুরু অবশ্য নাচের মাধ্যমে। ছোট পর্দার একটি নাচের রিয়্যালিটি শো-এ যোগ দিয়েছিলেন। ইন্ডাস্ট্রির সকলেই জানেন, তাঁর নাচের প্রতি ভালবাসা। কিন্তু অনেক দিন রুবেলের এমন কোনও ভিডিয়ো দেখা যায়নি সমাজমাধ্যমের পাতায়। প্রেমিকা শ্বেতা ভট্টাচার্য পোস্ট করলেন রুবেলের এমনই একটি ভিডিয়ো। যেখানে ‘শেরশাহ’ ছবির একটি চর্চিত গানে মনের আনন্দে নাচ করছেন অভিনেতা।

ভিডিয়োটি পোস্ট করে তিনি লিখেছেন, “তোর নাচের ভক্ত ছিলাম, আছি এবং আগামী দিনেও থাকব। আসল কথা হল আমি তোর ভক্ত।” রুবেল এবং শ্বেতা এই মুহূর্তে সিরিয়াল পাড়ার অন্যতম চর্চিত জুটি। ‘যমুনা ঢাকি’ সিরিয়ালের ফ্লোর থেকে তাঁদের সম্পর্কের শুরু। তার পর নিজেদের সম্পর্ককে লোকচক্ষুর আড়ালেই রেখেছিলেন। তবে এখন সবটাই সবাই জানে। সারা ক্ষণই কিছু না কিছু পোস্ট দিতে থাকেন তাঁরা।

প্রেমিকার আদুরে পোস্টের উত্তর দিতে ভুললেন না রুবেল। তিনি লেখেন, “প্রিয়তমা, এই গানটা সব সময় আমাদের ভালবাসার কথাই মনে করায়। সারা জীবনের জন্য এই গানটা তোমার উদ্দেশেই উৎসর্গ করলাম।” শ্বেতাকে এখন কোনও সিরিয়ালে দেখা যাচ্ছে না। তবে রুবেলের সিরিয়াল যথেষ্ট চর্চায়। পর্দায় এই জুটিকে দেখার অপেক্ষায় দর্শক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE