Advertisement
২৩ ফেব্রুয়ারি ২০২৪
Pallavi Dey Birthday

মৃত্যুর পর প্রথম জন্মদিন পল্লবীর, মেয়ের জন্মদিনে কেঁদে ফেললেন বাবা, কী বললেন তিনি?

২০২২ সালের মে মাসে মৃত্যু হয় অভিনেত্রী পল্লবী দে’র। যাঁর মৃত্যুকে কেন্দ্র করে কম বিতর্ক হয়নি। বৃহস্পতিবার পল্লবীর জন্মদিন। আবেগপ্রবণ হয়ে পড়লেন তাঁর বাবা।

Nilu dey father of late Tollywood Actress Pallavi Dey feels emotional on her birthday

পল্লবীর জন্মদিনে আবেগপ্রবণ হয়ে পড়লেন তাঁর বাবা। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০২৩ ১৬:১৫
Share: Save:

২৩ ফেব্রুয়ারি অভিনেত্রী পল্লবী দে’র জন্মদিন। ২০২২ সালের মে মাসে আচমকাই মৃত্যু হয় পল্লবীর। ঝুলন্ত দেহ উদ্ধার করা হয় তাঁর দক্ষিণ কলকাতার ফ্ল্যাট থেকে। জন্মদিনে তাই বার বার তাঁকে মনে পড়ছে মা-বাবা এবং তাঁর কাছের বন্ধুদের। ২০২২ সালেও ধুমধাম করে এই দিনটা পালন করেছিলেন। কিন্তু কয়েক মাসে সব কিছুই ওলটপালট হয়ে গেল। বৃহস্পতিবার মেয়ের জন্মদিন তাঁর সেই ছোটবেলার স্মৃতিগুলিই আরও ভিড় করে আসছে তাঁর মা-বাবার।

আনন্দবাজার অনলাইনের ফোন ধরতেই কেঁদে ফেললেন পল্লবীর বাবা নীলু দে। মা কথা বলার অবস্থায় নেই, জানালেন পল্লবীর বাবা। তিনি বলেন, “গত বছর কত ধুমধাম করে ওর জন্মদিন পালন হয়েছিল। কে জানত এই বছর আমার মেয়েটাকে আমি হারিয়ে ফেলব। বাড়িতে খাওয়াদাওয়া হয়েছিল। ক্লাবে পার্টিও হয়েছিল। সেই দিনগুলোই বার বার আমার মনে পড়ছে আজ। ওর কিছু বন্ধুরা ফোন করেছিল আমাদের। বাড়িতে আসবে বিকালবেলা। ওরা কেক আনবে , কেক কাটবে বলেছে। কিছুই ভাল লাগছে না।”

টলিপাড়ার পরিচিত মুখ ছিলেন পল্লবী। প্রত্যুষা পাল, সায়ক চক্রবর্তী, ভাবনা-সহ ইন্ডাস্ট্রিতে তাঁদের একটা নিজস্ব দল ছিল। এই বিশেষ দিনে আবেগপ্রবণ প্রত্যুষা। ২০২২ সালের পল্লবীর জন্মদিন উদ্‌যাপনের ছবি দিয়ে তিনি লেখেন, “তোমার জন্মদিন আমার জন্য সব সময়ই খুব কাছের। আমরা কত পরিকল্পনা করতাম। জন্মদিনে এটা করব? সেটা করব? আমি সব কিছু মিস করছি এই দিনে। এক দিন না এক দিন আমাদের দেখা হবে ঠিক। তত দিন আমাদের এই স্মৃতিগুলো সযত্নে নিজের কাছে রেখে দেব। শুভ জন্মদিন বন্ধু।”

প্রসঙ্গত, দক্ষিণ কলকাতার একটি আবাসনে প্রেমিক সাগ্নিক চক্রবর্তীর সঙ্গে একত্রবাসে ছিলেন পল্লবী। ১৫ মে সেই বাড়ি থেকেই উদ্ধার করা হয় অভিনেত্রীর ঝুলন্ত দেহ। পল্লবীর পরিবারের তরফে সাগ্নিকের বিরুদ্ধে অভিযোগ জানানো হয়। সেই অভিযোগের ভিত্তিতে ১৭ মে সাগ্নিককে গ্রেফতার করে গড়ফা থানার পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE