Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Shehnaaz Gill

Shehnaaz Gill: ২০২২ খুব খারাপ কাটবে শেহনাজের! নিজেকে বাঁচাতে ছায়াসঙ্গী খুঁজছেন অভিনেত্রী

প্রশ্ন উঠেছে, জীবনে নতুন করে ঝড় উঠলে শেহনাজ পারবেন তো সেই ঝড় সামলাতে?

অভিনেত্রী শেহনাজ গিল।

অভিনেত্রী শেহনাজ গিল।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২১ ১৩:৫১
Share: Save:

২০২১-এর মতোই ২০২২ সালও খুবই খারাপ কাটবে শেহনাজ গিলের। সম্প্রতি, এক ইউটিউব শো-তে সংখ্যাতত্ত্ববিদ নবনিধি ওয়াধা এমন সতর্কবাণীই শুনিয়েছেন। তাঁর দাবি, এতে শেহনাজের জীবন আর আগের মতো থাকবে না। কী করলে এই খারাপ সময়ের সঙ্গে লড়তে পারবেন ‘বিগ বস’-খ্যাত অভিনেত্রী? সংখ্যাতত্ত্ববিদের পরামর্শ, এর জন্য সারাক্ষণের সঙ্গী চাই অভিনেত্রীর। এমন এক জন, যিনি দিন-রাত শেহনাজের ‘ছায়া সঙ্গী’ হয়ে থাকবেন। এমনই খবর জানিয়েছে বলিউড সংবাদমাধ্যম। যদিও অভিনেত্রীকে কখনওই একা ছাড়ছেন না তাঁর পরিবার, বন্ধুরা। সিদ্ধার্থের পরিবারও পাশে আছেন তাঁর।

২ সেপ্টেম্বর প্রথম বড় আঘাত পান শেহনাজ। সিদ্ধার্থের মৃত্যু তাঁকে অবসন্ন করে তুলেছিল। আচমকা ঝড়ে এলোমেলো তাঁর সমস্ত পরিকল্পনা। জীবন নিয়ে আগাম দেখা স্বপ্নও খানখান। সময় সেই ক্ষতে প্রলেপ দিয়েছে। আগের থেকে মনকে অনেকটাই শক্ত করেছেন। কিন্তু বাস্তবে মন থেকে প্রয়াত প্রেমিক-অভিনেতা সিদ্ধার্থ শুক্লকে একেবারে মুছে ফেলতে পেরেছেন কি? নতুন বছরে নতুন করে ঝড় উঠলে পারবেন তো সেই ঝড় সামলাতে? খবর জেনে এমন প্রশ্নও ঘুরছে অনুরাগীদের মনে।

সেই কারণেই আপাতত সবার থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন শেহনাজ। প্রায়ই তাঁর সঙ্গে দেখা করে যাচ্ছেন সিদ্ধার্থের মা রিতা শুক্ল। মানসিক ভাবে সম্পূর্ণ ভেঙে পড়ার পর থেকেই তিনি অভিনেত্রীর পাশে। শেহনাজ যাতে সুস্থ, স্বাভাবিক জীবনে ফিরতে পারেন তাঁর জন্য পাশে থেকেছেন তিনি। আগের মতো ক্যামেরার মুখোমুখি হওয়ার জন্যও মানসিক শক্তি জুগিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shehnaaz Gill Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE