Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Pallavi Dey

Pallavi Dey: আত্মহনন নয়, গুলিতে মৃত্যু পল্লবীর! তদন্তের কারণে বাংলা বিনোদন চ্যানেলের সেটে পুলিশ? 

ফের শিরোনামে প্রয়াত অভিনেত্রী পল্লবী দে। তাঁর মৃত্যুরহস্য ভেদ করতে নাকি নতুন তথ্যের সংযোজন। আত্মহত্যা নয়, হত্যা করা হয়েছে নায়িকাকে? 

পল্লবী দে।

পল্লবী দে।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ মে ২০২২ ২৩:২৯
Share: Save:

পল্লবী দে-র মৃত্যুরহস্যের নয়া মোড়। ২৩ মে অভিনেত্রীর গরফার ফ্ল্যাট থেকে ঝুলন্ত দেহ উদ্ধার হলেও তাঁর মৃত্যু নাকি বন্দুকের গুলিতে! কেউ কি তা হলে তাঁকে খুন করে ঝুলিয়ে দিয়েছে? বুধবার সকাল থেকে এমন খবরে ছয়লাপ একাধিক সংবাদমাধ্যম। শুধু তা-ই নয়, এই তথ্য পেয়েই নাকি নড়ে বসেছেন গরফা থানার পুলিশ আধিকারিকেরাও। সর্বত্র নতুন করে জিজ্ঞাসাবাদ শুরু করেছেন তাঁরা।

প্রকৃত সত্য কি এটাই? জানতে আনন্দবাজার অনলাইন যোগাযোগ করেছিল বাংলা বিনোদন জগতের একটি চ্যানেলের সঙ্গে। ওই চ্যানেলের পক্ষ থেকে জানানো হয়েছে, সম্প্রতি পল্লবীর মৃত্যু দেখানো হয়েছে ধারাবাহিক ‘মন মানে না’-তেও। সেই খবরই ভুল ভাবে পরিবেশিত হচ্ছে সংবাদমাধ্যমে।

‘মন মানে না’ শেষ হয়ে যাবে জুন মাসে। তার জায়গায় আসবে নতুন ধারাবাহিক ‘তুমি যে আমার মা’। পল্লবীর আকস্মিক মৃত্যুতে বদলানো হবে চিত্রনাট্য— সবই প্রথম জানিয়েছিল আনন্দবাজার অনলাইন। সেই অনুযায়ী গত বৃহস্পতিবার ধারাবাহিকে নায়িকার মৃত্যুদৃশ্য দেখানো হয়েছে। গুলি খেয়ে মারা যাচ্ছেন পল্লবী ওরফে পর্দার ‘গৌরী’, এমনটাই পিছন থেকে ক্যামেরাবন্দি হয়েছিল। ক্ষুব্ধ চ্যানেল কর্তৃপক্ষের প্রশ্ন, এই ধরনের ভুয়ো খবর ছড়িয়ে কী লাভ?

সংবাদমাধ্যমে এমনও বলা হয়েছে, পুলিশ নাকি সেটে গিয়ে ধারাবাহিকের একাধিক অভিনেতা-অভিনেত্রীকে পল্লবীর বিষয়ে জিজ্ঞাসাবাদও করে। তখনই কথায় কথায় তাঁরা নাকি জানান, ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার দুশ্চিন্তায় উদ্বিগ্ন ছিলেন নায়িকা। আনন্দবাজার অনলাইন বিষয়টি জানতে যোগাযোগ করেছিল ‘মন মানে না’ ধারাবাহিকে পল্লবীর সহ-অভিনেত্রী মানসী সেনগুপ্তের সঙ্গে। তিনিও পুরোটাই গুজব বলে উড়িয়ে দিয়েছেন। তাঁর সাফ জবাব, ‘‘পল্লবী এত সহজে ভেঙে পড়ার মতো মেয়েই ছিল না। ওর মৃত্যুসংবাদ পাওয়ার পরে তাই আমি প্রচণ্ড অবাক হয়েছি। আমরা অভিনেতারা জানি, আমাদের পেশায় স্থায়িত্ব নেই। অবশ্যই উদ্বেগ হয়। কিন্তু চট করে কেউ আত্মহত্যা করেন না।’’ সেটে পুলিশ আসার খবরও সঠিক নয়, এমনটা শুনেছেন তিনিও। নায়িকার মৃত্যুর পরে তাঁর উপার্জন জানতে কালার্স বাংলার অফিসে পুলিশ এসেছিল। কোনও দিন সেটে তারা জিজ্ঞাসাবাদের জন্য আসেনি।

একই কথা শোনা গিয়েছে চ্যানেল কর্তৃপক্ষের থেকেও। তাঁদের দাবি, সেটে পুলিশ কোনও দিন আসেনি। কোনও দিন কোনও অভিনেতাকে তদন্তের কারণে জিজ্ঞাসাবাদও করা হয়নি। কর্তৃপক্ষ আরও জানিয়েছেন, ইদানীং প্রথম সারির চ্যানেলগুলোর ধারাবাহিক তিন-চার মাসেই বন্ধ হয়ে যাচ্ছে। কালার্সে ধারাবাহিক ‘মন মানে না’ সেখানে ১০ মাস চলেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pallavi Dey Tollywood TV Serial
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE