Advertisement
২৮ নভেম্বর ২০২২
Saiyami Kher

সাদাকালো ফ্রেমে নার্গিসকে ফিরিয়ে আনলেন সইয়ামি, ষাটের দশকের পুনর্নির্মাণ তাঁর আগামী ছবিতে

সইয়ামি খেরের নতুন চরিত্র ফিরিয়ে নিয়ে গেল ষাটের দশকে। ছবির নাম জানা যায়নি। তবে নায়িকার চেহারা পর্দা সে যুগের পর্দামাতানো অভিনেত্রী নার্গিস দত্তের মতো।

সইয়ামি খেরের নতুন লুক ফিরিয়ে নিয়ে গেল ষাটের দশকে।

সইয়ামি খেরের নতুন লুক ফিরিয়ে নিয়ে গেল ষাটের দশকে।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২২ ১৬:৩৮
Share: Save:

পরনে সাদামাটা সুতির শাড়ি। কপালে ছোট্ট টিপ। আলগোছে বিনুনি ঘাড়ের কাছে শেষ। সইয়ামি খেরের নতুন লুক ফিরিয়ে নিয়ে গেল ষাটের দশকে। ছবির নাম জানা যায়নি। তবে নায়িকার চেহারা সে যুগের পর্দামাতানো অভিনেত্রী নার্গিস দত্তের মতো। জানা যায়, ১৯৫৮ সালে নার্গিসের ছবি ‘লাজবন্তী’র লুক পুনরুজ্জীবিত হচ্ছে নতুন এই প্রকল্পে। প্রতিটি ফ্রেম সাদা-কালো।

Advertisement
সাদাকালো ফ্রেমে নার্গিসকে ফিরিয়ে আনলেন সইয়ামি।

সাদাকালো ফ্রেমে নার্গিসকে ফিরিয়ে আনলেন সইয়ামি।

ছবি নিয়ে রোমাঞ্চিত সইয়ামিও। বললেন, “নার্গিস দত্ত এক জন কিংবদন্তী। তাঁর সঙ্গে তুলনা টানা হচ্ছে, এটুকুই আমার কাছে সবচেয়ে বড় পাওয়া। সম্মানিত বোধ করছি। অভিনয়ে, সৌন্দর্যে বা উপস্থিতিতে তিনি সব দিক দিয়ে নিখুঁত ছিলেন। আমি তাঁর বেশির ভাগ সিনেমা পছন্দ করি। ‘শ্রী ৪২০’, ‘আগ’ এবং ‘মাদার ইন্ডিয়া’ তার মধ্যে আমার প্রিয়। সব সময় ভাবি, সেই যুগে বেঁচে থাকা এবং কাজ করা কেমন হত! সাদা-কালো ছায়াছবিতে কাজ করা আমার কাছে স্বপ্ন ছিল।”

২০২২ সাল অত্যন্ত ব্যস্ততায় কাটছে সইয়ামির। শীঘ্রই গুলশান দেবাইয়ার বিপরীতে একটি কাজ শুরু করবেন তিনি। রাহুল ঢোলাকিয়ার ‘অগ্নি’তেও দেখা যাবে তাঁকে। অগ্নিনির্বাপকদের উপর ভিত্তি করে নির্মিত এই ছবি। যদিও প্রকল্প সম্পর্কে বিস্তারিত জানা যায়নি।

ছবির শ্যুটিং সেপ্টেম্বরেই শুরু হয়েছে। বেশির ভাগটা মুম্বই এবং দিল্লিতে হবে। সেই সঙ্গে শীঘ্রই ‘ব্রিদ ইনটু দ্য শ্যাডো’ সিজন ৩ এবং ‘ঘূমার’-এ দেখা যাবে সইয়ামিকে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.